বিনোদন

দিল্লিতে আজ প্রদর্শিত হচ্ছে ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’

শনিবার (৭ আগস্ট) হাইকমিশনের প্রেস মিনিস্টার শাবান মাহমুদের বরাতে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া এ তথ্য জানান।
‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ চলচ্চিত্রে বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করেছেন শান্ত খান। বঙ্গবন্ধুর স্ত্রী রেনুর চরিত্রে অভিনয় করেছেন প্রার্থনা ফারদিন দীঘি।
ছবির নায়ক শান্ত খান বলেন, ‘বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯১তম জন্মবার্ষিকী উপলক্ষে ৮ আগস্ট ভারতের নয়াদিল্লিস্থ বাংলাদেশ হাইকমিশন এক আলোচনা সভা আয়োজন করছে। এ সভা শেষে স্থানীয় সময় রাত সাড়ে ৮টায় স্টোরি স্প্ল্যাশ প্রোডাকশনের ব্যানারে নির্মিত ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ চলচ্চিত্রটি প্রদর্শন করা হবে। এটি আমার জন্য দারুণ আনন্দের একটি ব্যাপার।’
এই চলচ্চিত্রটির পরিচালক শাপলা মিডিয়ার কর্ণধার মো. সেলিম খান। প্রযোজক পিংকি খান। এ প্রসঙ্গে সেলিম খান বলেন, “বঙ্গবন্ধু সর্বজনীন। এই মহান নেতার জীবনটাই বর্ণাঢ্য ইতিহাস আর গৌরবের নানা অধ্যায়ে পরিপূর্ণ। বঙ্গবন্ধুর শৈশব-কৈশোরও সবার জন্য অনুকরণীয় আদর্শ। তাই আমরা নির্মাণ করেছি ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’।”
ইতিহাসভিত্তিক চলচ্চিত্রটির চিত্রনাট্য লিখেছেন শামীম আহমদে রনি। চলচ্চিত্রটি পরিবেশনায় রয়েছে শাপলা মিডিয়া। ডিজিটাল ফরমেটে তৈরি এ সিনেমার ব্যাপ্তিকাল ২ ঘণ্টা ১২ সেকেন্ড। এদিকে সিনেবাজ অ্যাপে বিনামূল্যে এ চলচ্চিত্রটি দেখার ব্যবস্থা করেছে শাপলা মিডিয়া।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button