বিনোদন

নতুন ওয়েব সিরিজে মিম

প্রয়াত গুণী নির্মাতা ও সাহিত্যিক হুমায়ুন আহমেদ’র পরিচালনায় ‘আমার আছে জল’ চলচ্চিত্রের মাধ্যমে ২০০৮ সালে চলচ্চিত্রে অভিষেক ঘটে অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের। এরপর আমার প্রানের প্রিয়া, পদ্ম পাতার জল, ব্ল্যাক, আমি তোমার হতে চাই, সুইটহার্ট, আমি নেতা হবো, সুলতান সহ এ পর্যন্ত সহ বেশকিছু ছবিতে অভিনয় করেছেন তিনি ।

সর্বশেষ গোলাম সোহরাব দোদুলের পরিচালনায় ‘সাপলুডু’ ছবিতে অভিনয় করেন মিম। এ ছবিতে তার নায়ক হিসেবে ছিলেন আরিফিন শুভ। ছবিটি মুক্তির পর দর্শক সাড়া পেয়েছেন বেশ। নিজের অভিনয়ের দক্ষতা দেখিয়ে ইতোমধ্যে জিতেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার ।

চলচ্চিত্রের বাইরেও কাজ করছেন বিজ্ঞাপন ও ওয়েব সিরিজেও। সেই ধারাবাহিকতায় গতকাল নতুন আরেকটি ওয়েব সিরিজের শুটিং শুরু করেছেন তিনি। এ প্রসঙ্গে জানতে চাইলে বিদ্যা সিনহা মিম বলেন, নতুন এ ওয়েব সিরিজের শুটিং শুরু হয়েছে। তবে এর নাম এখনো ঠিক হয়নি। এটি নির্মাণ করছেন মিরাজ। ভালো একটি কাজ হচ্ছে। বিস্তারিত ক’দিন পর জানাতে চাই।

এদিকে পরিচালক রায়হান রাফির ‘পরাণ’ নামে একটি ছবির কাজ এরইমধ্যে শেষ করেছেন মিম। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন ইয়াশ রোহান ও শরীফুল রাজ।

এতে মফস্বলের সহজ সরল এক তরুণীর চরিত্রে দর্শকরা মিমকে দেখতে পাবেন। একই নির্মাতার ‘ইত্তেফাক’ নামে নতুন ছবির কাজ আগামী ১৫ই নভেম্বর থেকে শুরু করবেন বলে জানান মিম। এ ছবির প্রথম অংশের শুটিং হবে সিলেটে। এখানে মিমের নায়ক সিয়াম আহমেদ।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button