বিনোদন

ফের অ্যাকশন লেডি হয়ে আসছেন পপি

জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত নায়িকা সাদিকা পারভীন পপি। চলচ্চিত্র কেরিয়ারে দর্শকরা তাকে বহুবার অ্যাকশন লেডি হিসেবে বড় পর্দায় দেখেছে। তবে বেশ অনেক দিন হল তেমন ভাবে অ্যাকশন ঘরনার ছবিতে দেখা মিলছে না পপির। নতুন খবর হল বেশ লম্বা সময় পর ফের অ্যাকশন লেডি হয়ে দর্শকদের সামনে হাজির হতে যাচ্ছেন এই অভিনেত্রী।

সম্প্রতি ‘ইয়েস ম্যাডাম’ শিরোনামের ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন পপি। আর এই ছবিতেই ফের আগের রুপে দেখা মিলবে তার। পপি জানান, এরইমধ্যে নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। লেডি অ্যাকশন ছবি এটি। এর আগেও এ ধরনের বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছি। সে সবের ধারাবাহিকতায় আবারও এ ছবির মাধ্যমে দর্শকরা আমাকে অ্যাকশনে পাবেন।

অ্যাকশন ঘরনার ছবিটি পরিচালনা করবেন রকিবুল আলম রকিব। পরিচালক রকিবুল আলম রকিব বলেন, ‘লেডি অ্যাকশন ঘরানার এ ছবিতে আপাতত পপিকে চূড়ান্ত করা হয়েছে। এ ছবির বাকি কলাকুশলীর নাম কয়েকদিনের মধ্যে জানাবো। নভেম্বরের প্রথম সপ্তাহে কক্সবাজারে ছবির কাজ শুরু হবে।’

এদিকে পপি সাদেক সিদ্দিকীর ‘সাহসী যোদ্ধা’ সিনেমার কাজ শেষ করেছেন। কাজ করছেন ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ নামের আরও একটি ছবিতে।

প্রসঙ্গত, ১৯৯৭ সালে সোহানুর রহমান সোহান পরিচালিত আমার ঘর আমার বেহেশত ছায়াছবিতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে পা রাখেন পপি। কিন্তু তার প্রথম মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র কুলি। মনতাজুর রহমান আকবর পরিচালিত এই চলচিত্রে তার বিপরীতে অভিনয় করেন ওমর সানি। ছবিটি বেশ ভালো ব্যবসাও করেছিল।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button