বিনোদন

বাথরুমে আটকে রেখে হুমকি দেয় প্রেমিক

অনেক দিন সিনেমা নিয়ে চর্চায় নেই কোয়েনা মিত্র। মাঝে প্রতারণার মামলায় আলোচনায় ছিলেন। সম্প্রতি জানালেন, বাথরুমে আটকে রেখে পাসপোর্ট পুড়িয়ে ফেলার হুমকি দিয়েছিল প্রেমিক। বিগ বসের ঘরে উঠে এসেছে প্রসঙ্গটি। মাত্র পাঁচ দিনে চর্চায় উঠে এসেছে এই রিয়্যালিটি শো। এর আরেকটি কারণ বাসিন্দাদের মধ্যে চরম বিবাদ।

পুরোনো সম্পর্ক নিয়ে সেখানে বিস্ফোরক তথ্য দেন ‘সাকি সাকি গার্ল’ কোয়েনা। বিয়ে ও ভালোবাসা নিয়ে নিজের ভাবনার কথাও জানালেন। তুরস্কে কিছুদিন প্রেমিকের সঙ্গে ছিলেন তিনি। একদিন নাকি বাথরুমে বন্ধ করে রেখেছিল প্রেমিক। মজা করে বলেছিল, কোয়েনার পাসপোর্ট পুড়িয়ে দেবেন যাতে কোনো দিন ভারতে ফিরতে না পারেন।

অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য ও রেশমি দেশাইদের পাশে সিনিয়র হিসেবে দাঁড়িয়েছেন কোয়েনা। হাতে কাজ নেই বলে বিগ বসে এসেছে এই দুজন- এভাবে আক্রমণ করেন সিদ্ধার্থ দে। তখন কোয়েনা বলেন, কারো পেশা নিয়ে এভাবে কথা বলাটা অনুচিত। তাতেই রেগে যান সিদ্ধার্থ।

বিগ বসের বাড়িতে থাকার কোনো ইচ্ছে নেই বলে জানান অভিনেতা। বলেন, “আমি এখানে থাকতেই চাই না। বাড়ির কাজের লোককে সাত দিন পরে আসতে বলেছি।”

এদিকে মাহিরা শর্মা ও শেহনাজ গিলের মধ্যে বিবাদ শুরু হয়েছে। প্রভাষ ছাবরার সঙ্গে বন্ধুত্ব এর কারণ। শাহনাজের শরীর নিয়েও কথা বলেন মাহিরা, উত্তরে পোশাক নিয়ে একচোট শুনিয়ে দেন শাহনাজ।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button