বিনোদন

বিয়ের সবকিছু নিক করেছে: প্রিয়াঙ্কা

অনলাইন ডেস্ক

ভীষণ ব্যস্ত সময় পার করছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। মুক্তিপ্রতীক্ষিত ছবি দ্য স্কাই ইজ পিংক- এর প্রচারের জন্য ভারতের বিভিন্ন স্থানে যেতে হচ্ছে তাঁকে। কথা বলছেন ক্যারিয়ার, ব্যক্তিগত নানা ইস্যুতে। সেখানে খুব স্বাভাবিকভাবেই উঠে আসছে গত বছরে অনুষ্ঠিত হয়ে যাওয়া তাঁর বিয়ের প্রসঙ্গ।

ইন্ডিয়া টিভি নিউজের অনলাইন সংস্করণের প্রতিবেদনে জানা যায়, সম্প্রতি ছবির প্রচারের জন্য ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো দ্য কপিল শর্মা শো-তে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা। সেখানে উঠে আসে আমেরিকান গায়ক নিক জোনাসের সঙ্গে তাঁর বিয়ের প্রসঙ্গটি।

প্রিয়াঙ্কা জানান, বিয়ের ১০দিন আগে নিক ও তার পরিবার ভারতে উড়ে যান। বিয়ের মাত্র চারদিন আগেও ছবির শুটিংয়ে প্রিয়াঙ্কাকে ব্যস্ত থাকতে হয়। ফলে বিয়ের সব আয়োজনের দায়িত্ব নিক গ্রহণ করে। খাবারের মেন্যু থেকে শুরু করে অতিথিদের তালিকাও দেখভাল করতে হয় নিককে। এমনকি, একদিন নিককে সিলিন্ডারের বোতলও টানতে হয়।লাল শাড়ি ও ফুলহাতা ব্লাউজ পরে কপিলের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা। এ সময়ে দারুণ দেখাচ্ছিল আবেদনময়ী এই অভিনেত্রীকে।

প্রিয়াঙ্কার বহুল আলোচিত দ্য স্কাই ইজ পিংক ছবিটি মুক্তির তারিখ ঘনিয়ে আসছে। ছবিটি স্বল্প বয়সে পালমোনারি ফিব্রোসিস রোগে আক্রান্ত আয়শা চৌধুরীকে নিয়ে নির্মিত, জীবনের শেষ দিনগুলোতে তিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেছেন।

ছবিটিতে আরও অভিনয় করেছেন দঙ্গলকন্যা জাইরা ওয়াসিম, যিনি সম্প্রতি অভিনয় করাকে ধর্মীয় বিশ্বাসের সঙ্গে সাংঘর্ষিক আখ্যা দিয়ে বলিউড ছাড়ার ঘোষণা দিয়ে আলোচনায় আসেন।

এ ছাড়াও ছবিটিতে তারকা নির্মাতা-অভিনেতা ফারহান আখতার ও রোহিত সারাফকে অভিনয় করতে দেখা যাবে। আগামী ১১ অক্টোবর ছবিটি মুক্তি পাবে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button