বিনোদন

ভক্তদের অপেক্ষায় তানজিন তিশা

জনপ্রিয় মডেল-অভিনেত্রী তানজিন তিশা। টিভি নাটকের পাশাপাশি বেশ কয়েকটি মিউজিক ভিডিওতেও নজর কেড়েছেন। বিশেষ দিবসের নাটকেই তিশার উপস্থিতি বেশি থাকে। গত দুই ঈদে তার অভিনীত নাটকগুলোও ছিলো দর্শকপ্রিয়তার শীর্ষে। বর্তমানে তানজিন তিশার ভক্তের সংখ্যাও অসংখ্য। এই ভক্তরা চান সরাসরি তার সঙ্গে কথা বলতে, আড্ডা দিতে। কিন্তু সেই সুযোগ তেমন একটা পান না তার ভক্তরা।

এবার এলো সেই সুযোগ। জনপ্রিয় এ অভিনেত্রীর সঙ্গে মুঠোফোনে কথা বলতে, আড্ডা দিতে পারবেন যে কেউ। শুধু তাই নয়, তাকে কোনো প্রশ্ন করার থাকলে সেটিও উত্তর জানা যাবে তানজিন তিশার কাছ থেকেই।

জানা গেছে, সোমবার রাত ৮টা থেকে ভক্তদের ফোনের অপেক্ষায় থাকবেন এ অভিনেত্রী। এ সময় যে কোনো রবি অথবা এয়ারটেল নাম্বার থেকে ২২২৮৮ ডায়াল করলেই কথা বলা যাবে তার সঙ্গে।

এ বিষয়ে ভিডিও বার্তায় তানজিন তিশা বলেন, দর্শক-ভক্তদের সঙ্গে গল্প করার জন্য লাইভ এন্টারটেইনমেন্ট আমাকে দারুণ একটা সুযোগ করে দিয়েছে। সোমবার ঠিক রাত ৮টায় আমি থাকছি স্টার জোন সার্ভিসে। আমার দর্শক ও ভক্তদের সঙ্গে আড্ডা দেবো। আমি থাকবো আপনারদের অপেক্ষায়।

তানজিন তিশা আসছে দুর্গা পূজা উপলক্ষে একটি খণ্ড নাটকে অভিনয় করেছেন। নাটকের নাম ‘দুর্গা ও বনজ্যোৎস্নার গল্প’। অনুরূপ আইচের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সীমান্ত সজল। নাটকে তার সঙ্গে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ। আসছে ৮ই অক্টোবর রাত ৯টায় এ নাটকটি এনটিভিতে প্রচার হবে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button