বিনোদন

রোশান-অধরার ‘উন্মাদ’-এর চমক সজল!

ইস্পাহানী আরিফ জাহানের ‘ড্রিম গার্ল’ নামে একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছিলেন রোশান-অধরা। কয়েকমাস হয়ে গেলেও ওই ছবির শুটিং এখনও শুরু হয়নি। নতুন করে তারা ‘উন্মাদ’ শিরোনামে আরেক ছবিতে জুটি বাঁধতে যাচ্ছেন।

২৪ অক্টোবর সন্ধ্যায় এফডিসিতে নির্বাচনী প্রচারণার আমেজের মধ্যে এ ছবির মহরতে জানা যায়, রোশান-অধরা ছাড়াও  ‘উন্মাদ’-এ থাকবে চমক।রোশান-অধরার ‘উন্মাদ’-এর চমক হলেন জনপ্রিয় সজল!

‘উন্মাদ’ নির্মাণ করতে যাচ্ছেন যুগল নির্মাতা অপূর্ব রানা। তবে সজলের কাজের বিষয়টি এখনও জানাতে চান না নির্মাতা রানা (কবিরুল ইসলাম রানা)। তার ভাষ্য: সজলের সঙ্গে আলাপ হয়েছে। এর বেশি এখনই কিছুই জানাতে চাই না।

তিনি বলেন, ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে থাকবেন চারজন। ২৯ নভেম্বর থেকে এফডিসিতে এক নাম্বার ফ্লোরে শুটিং শুরু হবে। চারদিন শুটিং করবো। তারপর ডিসেম্বরে সিলেট, কক্সবাজার, খাগড়াছড়িতে টানা শুটিংয়ের মাধ্যমে কাজ শেষ হবে।

‘উন্মাদ’ প্রসঙ্গে সজল জানান, তিনি এখনও চুক্তিবদ্ধ হয়নি। নিশ্চিত করে ‘রান আউট’ খ্যাত এই নায়ক বলেন, কাজটি আমি করবো। শিগগির চুক্তিবদ্ধ হবো।

তরুণ প্রজন্মের বিভিন্ন নেতিবাচক দিক তুলে ধরা হবে উন্মাদে। অপরাধ প্রবণতা বৃদ্ধি পাওয়া এবং বিভিন্ন ধরনের খামখেয়ালির কারণে একটা সময় বিরূপ পরিস্থিতির সৃষ্টি হয়। একসময় বিপথগামী তরুণদের বোধোদয় জাগে, অনুশোচনায় ভোগে।

ছবির গানগুলো লিখেছেন সুদীপ কুমার দীপ, গাজী মাজহারুল আনোয়ার। পরিচালক অপূর্ব রানা বলেন, তরুণদের নেতিবাচক দিক থেকে বেরিয়ে আসার গল্পই উন্মাদের মূল উপজীব্য। ২০২০ সালে ছবিটি মুক্তি দিতে চাই।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button