বিনোদন

লেজার ট্রিট’র সঙ্গে নুসরাত ফারিয়া

ঢালিউডের দর্শকপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া লেজার ট্রিট এর সঙ্গে যুক্ত হয়েছেন। সম্প্রতি লেজার ট্রিটের প্রমোশনের জন্য নতুন ফটোশুটে শুটে অংশ নিয়েছেন তিনি। লেজার ট্রিট সৌন্দর্য্য বিকাশে অবদান রাখে। মানুষের সুন্দরকে আরো নান্দনিক করে উপস্থাপন করতে বাংলাদেশে দীর্ঘদিন ধরে ভূমিকা রাখছে।

অভিজাত এসথেটিক ডার্মাটোলজি ক্লিনিক লেজার ট্রিট নামের বনানীতে অবস্থিত এই প্রতিষ্ঠানটি। নুসরাত ফারিয়া অনেক আগে থেকেই যুক্ত হয়েছেন এই লেজার ট্রিটের সঙ্গে। প্রতিষ্ঠানটি দীর্ঘদিন ধরেই শোবিজ অঙ্গনের মানুষের সৌন্দর্য বিকাশে অবদান রেখে আসছে।

এ প্রসঙ্গে ফারিয়া বলেন, লেজার ট্রিট এমন একটা জায়গা যেখানে মাসে ২ দিন না আসলে আমার স্কিন এর পরিচর্যা পূরণ হয় না। এখানে বিশ্বমানের চিকিৎসা বাংলাদেশেই সম্ভব করছে তারা। আমাদের আর কষ্ট করে দেশের বাইরে যেতে হচ্ছে না চিকিৎসা নেয়ার জন্য।

লেজার ট্রিট দীর্ঘদিন ধরে মানুষের সৌন্দর্যকে আরো নান্দনিক করে উপস্থাপনা করতে সেবা দিয়ে আসছে। আমরা চলচ্চিত্রের মানুষেরাও সুন্দরকে সিনেমার মাধ্যমে উপস্থাপনা করি। তাই লেজার ট্রিটের সঙ্গে যুক্ত হয়ে ভালো লাগছে।

এর আগে জনপ্রিয় অভিনেতা আরিফিন ,অভিনেত্রী, বিদ্যা সিনহা মিম, মেহজাবিন, তানজিন তিশা, শার্লিন হোসাইন লেজার ট্রিট এর সাথে যুক্ত হয়েছেন। তারা সবাই লেজার ট্রিট থেকে নিয়মিত চিকিৎসা নেন।

প্রসঙ্গত লেজার ট্রিট বনানীতে অবস্থিত দেশের স্বনামধন্য একটি লেজার ক্লিনিক। এখানে বলিরেখা ও বয়সের ছাপ তথা এন্টি এইজিং ট্রিটমেন্ট যেমন বোটক্স, ফিলার, পিআরপি, হাইফু ছাড়াও অবাঞ্ছিত লোম অপসারণ, অ্যান্টি মার্কস ট্রিটমেন্ট, বডি শেপিং, হেয়ার ট্রান্সপ্লান্ট ,মুখের ব্রণ এবং মেদ নিয়ন্ত্রণের মতো সেবাগুলো দেয়া হয়।

লেজার ট্রিটেই রয়েছে আমেরিকা ও ইউরোপের তৈরি বিভিন্ন ব্র্যান্ডেড লেজার মেশিন, আমেরিকান একাডেমিতে প্রশিক্ষণপ্রাপ্ত চিকিৎসক এবং নার্স।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button