বিনোদন

শাশুড়ি-বউমার সম্পর্ক কেমন, ছবি শেয়ার করে জানালেন রাজ চক্রবর্তী

কিছুদিনের মধ্যেই মুক্তি পাবে রাজ চক্রবর্তী পরিচালিত ছবি ‘পরিণীতা’। পরিচালক রাজ চক্রবর্তীর এই সিনেমায় প্রিন্টেড ফ্রক, মাথায় বেনী বেঁধে একেবারে অন্যরকম লুকে দর্শকদের সামনে হাজির হচ্ছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। বিয়ের পর এক্কেবারে অন্যরকম লুকে এই সিনেমায় দেখা যাবে শুভশ্রীকে। যা নিয়ে ইতিমধ্যেই উচ্ছ্বসিত রাজ-ঘরণী।

‘পরিণীতা’ মুক্তির আগে ইতিমধ্যেই সিনেমার প্রমোশন নিয়ে ব্যস্ত টলিউডের এই প্রথম সারির নায়িকা। ‘পরিণীতা’-র প্রমোশনের পাশাপাশি এবার নতুন বউ-এর সাজে দেখা গেলো শুভশ্রীকে। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বেশ কিছু ছবি শেয়ার করেন নায়িকা নিজে। যেখানে তাঁকে লাল, সাদা শাড়িতে দেখা যাচ্ছে। সাদা-লাল শাড়ির সঙ্গে হাতে শাখা পলাও দেখা যাচ্ছে শুভশ্রীর। সেই সঙ্গে রয়েছে তাঁর কপালে টিপ এবং সিঁথিতে সিঁদুর। একেবারে ঘরোয়া লুকে নায়িকাকে দেখে উচ্ছ্বসিত তাঁর ভক্তরা।

শুভশ্রীর পাশাপাশি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে রাজ চক্রবর্তীও স্ত্রীর একটি ছবি শেয়ার করেন। যেখানে শুভশ্রীর সঙ্গে দেখা যাচ্ছে রাজ চক্রবর্তীর মা-কেও। মায়ের সঙ্গে তাঁর স্ত্রীর সম্পর্ক যে এক্কেবারে মা-মেয়ের মতো, তা এই ছবি থেকেই স্পষ্ট করে দেন রাজ চক্রবর্তী।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button