বিনোদন

সাবিনার জন্মদিনের অনুষ্ঠানে উপস্থাপক আফজাল হোসেন

উপমহাদেশের প্রখ্যাত কণ্ঠশিল্পী সাবিনা ইয়াসমীন। অসংখ্য জনপ্রিয় গানের শিল্পী তিনি। বিশেষ করে দেশীয় শিল্পীদের মধ্যে সবচেয়ে বেশি দেশাত্মবোধক জনপ্রিয় গান উপহার দিয়েছেন কোকিলকণ্ঠি’খ্যাত কিংবদন্তি এই গায়িকা।

বুধবার (৪ সেপ্টেম্বর) সাবিনা ইয়াসমীনের জন্মদিন। বাংলা গানের খ্যাতনামা এই শিল্পীকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে চ্যানেল আই ‘তারকাকথন’র বিশেষ পর্ব প্রচার করবে। বিশেষ এই অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন নন্দিত অভিনেতা-নির্মাতা আফজাল হোসেন।

জন্মদিনে লালগালিচা সংবর্ধনা দেওয়া হবে সাবিনা’কে। ওইদিন দুপুর সাড়ে ১২টায় অনুষ্ঠিতব্য ‘তারকাকথন’ অনুষ্ঠানে উপস্থিত থেকে তিনি তার সঙ্গীত জীবনের গল্পগাঁথা তুলে ধরবেন দর্শক-শ্রোতা ও ভক্ত-অনুরাগীদের কাছে। অনুষ্ঠানটি প্রযোজনা করবেন অনন্যা রুম।

বুধবার সকাল সাড়ে ৭টায় ‘গানে গানে সকাল শুরু’ অনুষ্ঠানে সাবিনা ইয়াসমীনের জনপ্রিয় গান পরিবেশন করবেন তারই সৃষ্টি ‘সেরাকণ্ঠ’র ঝিলিক। দুপুর ১.০৫ মিনিটে ‘এবং সিনেমার গান’-এ প্রচারিত হবে সাবিনা ইয়াসমীনের কালজয়ী কিছু গান নিয়ে বিশেষ পর্ব।

সঙ্গীতে অসামান্য অবদানের জন্য ১৯৮৪ সালে একুশে পদক এবং ১৯৯৬ সালে স্বাধীনতা পদকে ভূষিত হন সাবিনা ইয়াসমীন। এছাড়া ১৩বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার ছাড়াও পেয়েছেন দেশ-বিদেশে আরও অসংখ্য পুরস্কার।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button