বিনোদন

সিনেমায় জুটি বাঁধতে ‌‘না’ রণবীর-আলিয়ার!

রণবীর-আলিয়ার প্রেম এখন বেশ চর্চায় রয়েছে। রণবীর-আলিয়া দু’জনেই দুর্দান্ত অভিনেতা। তাই তাদের প্রেমকে পর্দায় আনতে চাইছেন অনেক পরিচালকই। তবে শোনা যাচ্ছে, রণবীর-আলিয়া নাকি একসঙ্গে জুটি বেঁধে ছবি করার বহু প্রস্তাব ফিরিয়ে দিচ্ছেন।

অবাক হচ্ছেন? তবে খবরটা এক্কেবারেই সত্যি। অনেকেই হয়ত এখবর শুনে ভেবে থাকবেন তাহলে কি রণবীর-আলিয়ার সুখের স্বর্গে ভাঙন শুরু হয়ে গিয়েছে? তবে বিষয়টা এক্কেবারেই সেটা নয়।

আসলে রণবীর আলিয়া দু’জনেই অয়ন মুখোপাধ্যায় পরিচালিত তাদের প্রথম ছবি ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তির অপেক্ষায় রয়েছেন। আর সে কারণেই নাকি অন্য কোনও ছবিতে একসঙ্গে জুটি বেঁধে কাজের প্রস্তাব ফিরিয়ে দিচ্ছেন এই জুটি।

শোনা যাচ্ছে, ‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রযোজক করণ জোহরের সঙ্গে রণবীর-আলিয়ার চুক্তি রয়েছে ব্রহ্মাস্ত্র মুক্তির আগে কোনও ছবিতে একসঙ্গে জুটি বেঁধে তাঁরা কাজ করতে পারবেন না। করণ চান, তিনিই প্রথম রণবীর-আলিয়ার অনস্ক্রিন রোম্যান্স পর্দায় আনতে। আর সে কারণেই তিনি ‘রণলিয়া’ জুটিকে দিয়ে চুক্তিপত্রে সই করিয়ে নিয়েছেন বলে খবর। তাই ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি না পাওয়া পর্যন্ত অন্য কোনও ছবিতে রণবীর-আলিয়ার জুটি বাঁধতে মানা রয়েছে। আর তাই তার অন্য পরিচালকদের ছবিতে একসঙ্গে জুটি বেঁধে কাজ করার প্রস্তাব ফিরিয়ে দিচ্ছেন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button