বিনোদন

সুস্থ হয়ে উঠছেন লতা মঙ্গেশকর

উপমহাদেশের কিংবদন্তী সংগীতশিল্পী লতা মঙ্গেশকরের শারীরিক অবস্থা হঠাৎ করে আবারো খারাপ হয়েছে। মঙ্গলবার রাতে লতার শারিরীক অবস্থা আগের চেয়ে খারাপ হয়ে যায়। এরপর দ্রুত তাকে লাইফ সাপোর্ট দেওয়া হয়। ব্রিচ ক্যান্ডি হাসপাতালের একাধিক চিকিৎসক এই তথ্য নিশ্চিত করেছেন।

তবে তারা আশার বাণীও শুনিয়েছেন। বলেছেন, ধীরে ধীরে কিংবদন্তি গায়িকার শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে।মঙ্গলবার দিন পর্যন্ত তিনি মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালের আইসিইউতে সুস্থতার দিকেই ছিলেন। তার ছোট বোন আরেক কিংবদন্তি গায়িকা আশা ভোসলে জানিয়েছিলেন, দিদি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন।

লতা মঙ্গেশকরের বর্তমান অবস্থার কথা জানিয়ে ব্রিচ ক্যান্ডির ইন্টারনাল মেডিসিন ফিজিসিয়ান প্রতীত সামদানি বলেছেন, এখনও লাইফ সাপোর্টে আছেন লতাজি। ধীরে ধীরে তার অবস্থার উন্নতি হচ্ছে। তবে সংকটজনক অবস্থা এখনও কাটেনি। ৯০ বছর বয়সী গায়িকার সংক্রমণ না কাটা পর্যন্ত তারা অন্য কিছু করতে পারবেন না বলেও জানিয়েছেন।

উল্লেখ্য, প্রবল শ্বাসকষ্ট নিয়ে রবিবার লতা মঙ্গেশকর ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। চিকিৎসা শেষে সোমবার রাত দেড়টা নাগাদ তাকে ছেড়ে দেয় চিকিৎসকরা। কিন্তু বাড়ি ফেরার কিছুক্ষণ পর আবারও তার প্রবল শ্বাসকষ্ট শুরু হয়। তখনই আবার হাসপাতালে আনা হয়। ভর্তি করা হয় আইসিইউতে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button