আন্তর্জাতিক

নিউ ইয়র্কে বন্দুকধারীর গুলিতে প্রবাসী বাংলাদেশি নিহত

নিউ ইয়র্ক: যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের কুইন্স ও ব্রুকলিনের সীমান্তবর্তী এলাকায় বন্দুকধারীর গুলিতে এক প্রবাসী বাংলাদেশি নিহত হয়েছেন। ব্রুকলিনের সাইপ্রেস হিলসের ফোরবেল স্ট্রিট এবং গ্লেনমোর অ্যাভিনিউয়ের সংযোগস্থলের কাছে স্থানীয় সময় বুধবার রাত ১২টার দিকে এই হত্যাকাণ্ড ঘটে। পুলিশ নিহত ব্যক্তিকে শনাক্ত করেছে। তার নাম মোদাসসার খন্দকার (৩৬)। তিনি একজন বাংলাদেশি অভিবাসী। মার্কিন সংবাদমাধ্যম বাংলা প্রেস এ খবর জানিয়েছে।
পুলিশ সূত্রে জানা যায়, বন্দুকধারীর গুলিতে আহত মোদাসসারকে দ্রুত স্থানীয় জ্যামাইকা হাসপাতালে নিয়ে যাওয়া হলে কিছুক্ষণ পরেই চিকিৎসরা তাকে মৃত ঘোষণা করা হয়। স্থানীয় একজন প্রতিবেশী বলেছেন নিউ ইয়র্কে এ ধরনের হিংসাত্মক অপরাধ নিয়মিতভাবে ঘটছে। এ ঘটনায় ৭৫ থানার এক্তিয়ার পুলিশ তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছে ব্রুকলিন পুলিশ।
মোদাসসার কর্মস্থল থেকে বাসায় ফেরার পথে বাড়ির কাছে পার্কিলটে হোন্ডা সিভিআর গাড়িটি পার্ক সময় অজ্ঞাত বন্দুকধারী তার মাথায় গুলি করে। পরে অ্যাম্বুলেন্সে করে তাকে জ্যামাইকা হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
নিকটবর্তী স্থানীয় এক প্রবাসী বাংলাদেশি জানান, গুলিতে নিহত মোদাসসার খন্দকার বাংলাদেশি নাগরিক। তার স্ত্রী এবং চার বছরের একটি ছেলে রয়েছে। ব্রুকলিনের বাসিন্দা মোদাসসার খন্দকার জন এফ কেনেডি আন্তর্জাতিক বিমানবন্দরে কর্মরত ছিলেন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button