সারাদেশ

কলাপাড়ায় ৬৫ হাজার পিস ইয়াবা সহ ৮ মাদক ব্যাবসায়ী আটক

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়ায় ৬৫ হাজার পিস ইয়াবা সহ ০৮ মাদক ব্যাবসায়ীকে আটক করেছে পটুয়াখালী র‌্যাব-৮’র সদস্যরা। শনিবার দুপুর বারটার দিকে উপজেলার ধানখালী ইউনিয়নের নিশানবাড়িয়া লঞ্চঘাট এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে নগদ দুই লক্ষ ৩০ হাজার টাকা, একটি মাছধরা ট্রলার ও একটি মোটর সাইকেল জব্দ করা হয়। আটককৃতদের ইয়াবাসহ কলাপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে। এঘটনায় র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করে।

জানা যায়, বাবুল মৃধা ও তার স্ত্রী হাসিনা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা কক্সবাজার থেকে বিভিন্ন সময় মাছ ধরার ট্রলারে ইয়াবার চালান এনে থাকে। আসামী বাবুল মৃধার বিরুদ্ধে চাঁদপুর, পটুয়াখালী ও বরগুনা জেলার বিভিন্ন থানায় প্রায় অর্ধ ডজন মাদক মামলা রয়েছে।

র‌্যাব ৮ পটুয়াখালী ক্যাম্পের কোম্পানী কমান্ডার মো.রইস উদ্দিন সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে চালিয়ে মাদক ব্যবসায়ী বাবুল মৃধা(৪৫) ও তার স্ত্রী হাসিনা বেগম(২২), নূর আলম(২৬), ইউসুফ(২৬), শাহজাদা(২৪) ইউসুফ আলী (২৭), জামাল(২৪) ও সালাম(২৭) কে আটক করা হয়। এসময় আটককৃতদের দেয়া তথ্য মতে একটি মাছ ধরা ট্রলার থেকে ৬৫ হাজার পিস ইয়াবা ও নগদ দুই লক্ষ ৩০ হাজার টাকা উদ্ধার করা হয়। এছাড়া তাদের ব্যবহৃত একটি মোটরসাইকেলও জব্দ করা হয়।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button