খুলনা বিভাগসারাদেশ

মহম্মদপুর উপজেলা পরিষদের কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্প অর্পণ ও শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন

মাগুরা জেলা প্রতিনিধিঃ মাগুরা জেলার মহম্মদপুর উপজেলা পরিষদের অভ্যন্তরে অবস্থিত কেন্দ্রীয় শহীদ মিনারে ২১শে ফেব্রুয়ারীর প্রথম প্রহরে রাত ১২ঃ০১ মিনিটে,পুষ্প অর্পণ করে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করেন বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।এসময় মহম্মদপুর কেন্দ্রীয় শহীদ মিনার যেন জনসমুদ্রে রুপ নেয়।স্বতঃস্ফূর্ত ভাবে ১৯৫২ সালের বাংলা ভাষার জন্য আত্মদানকারী সকল শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করতে উপজেলার দূর-দূরান্ত থেকে আগত মানুষের উপচে পড়া ভিড় নজর কাড়ে সবারই।
এ সময় মাগুরা – ২ আসনের মাননীয় সংসদ ড. শ্রী বীরেন শিকদার এর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করেন মহম্মদপুর উপজেলা আঃলীগের সভাপতি এ্যাড.আব্দুল মান্নান ও মহম্মদপুর উপজেলা আঃলীগের সাধারণ সম্পাদক জনাব মস্তফা সিদ্দিকী লিটন সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মী বৃন্দ।
মাগুরা -১ আসনের মাননীয় সংসদ আলহাজ্ব সাইফুজ্জামান শিখর এর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করেন প্রয়াত আঃলীগ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব গোলাম রব্বানী সাহেবের সুযোগ্য পুত্র বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক জনাব মোঃ গোলাম খুরশেদ শুভ্র, ৫ নং বালিদিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জনাব মোঃ মফিজুর রহমান, সাবেক ছাত্রলীগ নেতা কামরুল ইসলাম, সাবেক ছাত্রলীগ নেতা ইদুল শেখ, স্বেচ্ছাসেবক লীগের নেতা মেজবাহ সহ আরো অন্যান্য নেতৃবৃন্দু।
এ সময় আরো শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করেন মহম্মদপুর উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মোছাঃ বেবী নাজনীন,মহম্মদপুর উপজেলা প্রশাসন,মহম্মদপুর থানা পুলিশ,মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, মুক্তিযোদ্ধা কমান্ড,প্রেসক্লাব মহম্মদপুর,শিল্পকলা একাডেমি মহম্মদপুর,মহম্মদপুর রেডক্রিসেন্ট সোসাইটি,কলমের সৈনিক ও মহম্মদপুর বার্তা, উপজেলা ছাত্রলীগ,উপজেলা যুবলীগ, উপজেলা কৃষকলীগ,উপজেলা শ্রমিক লীগ,আমিনুর রহমান কলেজ সহ বিভিন্ন সহযোগী সংগঠন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button