বিজ্ঞান ও প্রযুক্তিরাজশাহী বিভাগ

ডিজিটাল মার্কেটিং দক্ষতার প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন

নাটোর প্রতিনিধিঃ উদ্ভাবন ও উদ্যোক্তা উন্নয়ন একাডেমীপ্রতিষ্ঠাকরণ প্রকল্প (iDEA)” স্টার্টআপ ও তরুণ উদ্যোক্তাদের নিয়েডিজিটাল মার্কেটিং বিষয়কএকটি প্রশিক্ষণ কার্যক্রম আজমঙ্গলবার, ১৯ মে ২০২০ তারিখ থেকে শুরু করে।তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের আওতায় বাংলাদেশ কম্পিউটারকাউন্সিলের অধীনে  প্রশিক্ষণ কার্যক্রম  শুরু হয়েছে ।প্রতিদিন ৪ ঘন্টাকরে ৪ দিনব্যাপী এই প্রশিক্ষণটি সহ-আয়োজক হিসেবে“কোডার্সট্রাস্ট বাংলাদেশ” এর একটি দক্ষ টিম অনলাইনের মাধ্যমে পরিচালনা করবে।

“স্টার্টআপ বাংলাদেশ- iDEA” প্রকল্পসহ ওমেনএন্টারপ্রেনার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (উইয়েব), নিবেদিতা, স্টার্টআপ ঢাকা ও স্টার্টআপ চট্টগ্রামের থেকে প্রায় ৮০ জনের বেশিপ্রশিক্ষণার্থী এতে অংশ নিচ্ছে যেখানে প্রাধান্য দেওয়া হয়েছে নারীউদ্যোক্তাদের।

অনলাইনে ভিডিও কনফারেন্সিং- এর মাধ্যমে প্রধান অতিথি হিসেবেএই প্রশিক্ষণ কার্যক্রমটির শুভ উদ্বোধন করেন বাংলাদেশ হাইটেকপার্ক অথরিটির ব্যবস্থাপনা পরিচালক (সচিব) হোসনে আরা বেগম, এনডিসি।

তিনি বলেন, প্রাণঘাতী করনা ভাইরাসের ফলে দেশেএকটি কঠিন সময় চলছে। এই মুহূর্তে তথ্য-প্রযুক্তির ব্যবহার খুবইজরুরি। এই প্রশিক্ষণটি আয়োজনের ফলে উদ্যোক্তাগন উপকৃতহবেন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button