রাজশাহী বিভাগসারাদেশ

বগুড়া শহরে শিশুকে অপহরণের চেষ্টাকালে পঙ্গু ভিক্ষুক আটক

বগুড়ায় মাদ্রাসার এক শিশু শিক্ষার্থীকে ফুসলিয়ে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় জনতার হাতে ধরা পড়েছে এক পঙ্গু ভিক্ষুক। পরে তাকে সদর থানায় সোপর্দ করা হয়েছে।

জানা যায়, পুরান বগুড়া তিনমাথা এলাকার নাদুয়াতুল ওলামা আল ইসলামিয়া মাদ্রাসার অধ্যক্ষ হাফেজ মাওলানা মামুনুর রশিদ জানান, মাদ্রাসার হেফজ শাখার শিক্ষার্থী হোসাইন (১০) আজ রোববার বিকেল ৫টার দিকে মাদ্রাসার তৃতীয়তলা থেকে নিচে নেমে খাবার কিনতে যায়। এ সময় শিশুটি মালেক নামে এক পঙ্গু ভিক্ষুকের খপ্পড়ে পড়ে। তখন ওই ভিক্ষুক শিশুটিকে টাকা ও মোবাইল ফোনের লোভ দেখিয়ে তার সাথে নিয়ে যেতে থাকে। বিষয়টি স্থানিয় লোকজন টের পেয়ে শিশুটিকে উদ্ধার এবং ওই ভিক্ষুককে আটক করে উত্তম-মধ্যম দিয়ে জরুরীসেবা ৯৯৯ নম্বরে ফোন দেয়। ফোন পেয়ে পুলিশ এসে ওই ভিক্ষুককে আটক করে সদর থানায় নিয়ে যায়। উদ্ধার হওয়া শিশু হোসাইন শহরতলির মধ্য পালশার সুজনের ছেলে।

এ ব্যাপারে সদর থানার ওসি মো: সেলিম রেজা জানিয়েছেন, ভিক্ষুক আব্দুল মালেকের বাড়ি গাইবান্ধার ফুলছড়ি উপজেলার বাওশি গ্রামে। সে সংঘবদ্ধ অপহরণকারী চক্রের সদস্য হতে পারে। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি নেয়া হয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button