রাজশাহী বিভাগসারাদেশ

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে টিএমএসএস‘র আয়োজনে গরীব দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

টিএমএসএস এর উদ্যোগে গতকাল নওদাপাড়া বগুড়ায় বিসিএল কোল্ড স্টোরেজ প্রাঙ্গণে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গরীব দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।
ঈদ সামগ্রী বিতরণ করেন টিএমএসএস‘র প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে আরা বেগম। বিতরণের পূর্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন টিএমএসএস প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে আরা বেগম,উপ-নির্বাহী পরিচালক-১ মোঃ আব্দুল কাদের,উপ-নির্বাহী পরিচালক-২ ডাঃ মোঃ মতিউর রহমান,টিএমএসএস‘র সাধারণ পরিষদ সদস্য ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আইবিএ‘র শিক্ষক মোহাঃ হাসানাত আলী,টিএমএসএস পরামর্শক কৃষিবিদ মোঃ আসাদুর রহমান,পরামর্শক মোঃ শহিদুল ইসলাম খান,পরিচালক শাহজাদী বেগম, বিসিএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক টিএম আলী হায়দার প্রমূখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টিএমএসএস‘র আজীবন সদস্য ও উপদেষ্টা মোহাম্মদ আনোয়ারুল ইসলাম বাচ্চু। অনুষ্ঠান পরিচালনা করেন টিএমএসএস এর কর্মকর্তা মোঃ আব্দুল হান্নান। টিএমএসএস নির্বাহী পরিচালকের সার্বিক তত্ত্বাবধানে ৩ হাজার গরীব দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। এ সময় বিভিন্ন দাতা, টিএমএসএস এর পরিচালনা পর্ষদ সদস্য,পরামর্শক,উপদেষ্টা,পরিচালক,বিভিন্ন বিভাগ ও ডমিন প্রধানগণ উপস্থিত ছিলেন। বিতরণকৃত ঈদ সামগ্রী প্যাকেটের মধ্যে রয়েছে ভাতের চাল,লাচ্ছা সেমাই,তেলের লাচ্ছা সেমাই,বুটের ডাল,পোলার চাল,কেয় সাবান,মেরিল সাবান,সুলতান বল সাবান, সয়াবিন তেল,মিষ্টি আলু,চিনি,পেঁয়াজ,লাউ,মুড়ি,শাড়ী/লুঙ্গি।
টিএমএসএস এর আয়োজনে গরীব দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণে অর্থ ও বিভিন্ন পণ্য সামগ্রী দিয়ে বিভিন্ন সংস্থ্য,প্রতিষ্ঠান ও বিশিষ্ট ব্যাক্তিগণ সহায়তা করেছেন। অনুষ্ঠানে দেশ ও জাতির কল্যাণে দোয়া করা হয়।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button