রাজশাহী বিভাগসারাদেশ

বগুড়ার গোকুল থেকে ৮টি শক্তিশালী ককটেল উদ্ধার

বগুড়া সদরের গোকুল ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের উত্তরপাড়া এলাকা থেকে ব্যাগে ভরে রাখা লাল রঙের টেপ দিয়ে মোড়ানো ৮ টি বড় ধরনের শক্তিশালী ককটেল উদ্ধার করা হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যায় ঢাকা থেকে বোম ডিসপোজাল ইউনিটের সদস্যরা এসে ককটেলগুলো উদ্ধার করে নিস্ক্রিয় করেছে।
গত বৃহস্পতিবার রাতে স্থানিয়রা গোকুল উত্তরপাড়া এলাকায় সিএনজি অটোরিক্সা চালক আব্দুল জলিলের বাড়ির পেছনে একটি মাঠে ব্যাগে ভরা ওই ককটেলগুলো পড়ে থাকতে দেখেন। পরে এ নিয়ে এলাকায় ব্যাপক আতংক ছড়িয়ে পড়লে লোকজন থানায় খবর দেয়। এরপর সদর থানা পুলিশের একটি টিম এলাকাটি ঘিরে রাখে।
উল্লেখ্য,ওই বাড়ির আশেপাশে অন্য কোনো বাড়িঘর নেই। বাড়িটির পেছনে ওই জায়গাটি কিছু গাছে ঘেরা ছোট মাঠের মতো। সেখানে মানুষ-জন কম যাতায়াত করে। মাঠের এক কোণে সাদা রঙের ব্যাগটি পড়েছিল। ভিতরে লাল টেপে মোড়ানো বড় আকারের ককটেলগুলো সাজিয়ে রাখা ছিল।
বগুড়া সদর থানার ওসি মো: সেলিম রেজা জানান, সামনে ইউপি নির্বাচনকে ঘিরে কোন পক্ষ এই বিষ্ফোরকগুলো মজুদ করতে পারে। এগুলো স্বাভাবিকের চেয়ে অনেক বেশি শক্তিশালী ককটেল। ওই ব্যাগ থেকে ৮ টি বড় ককটেল উদ্ধার করা হয়। ঢাকা থেকে আসা চার সদস্যের বোম ডিসপোজাল ইউনিট ককটেলগুলো উদ্ধার করে গতকাল সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে ওই মাঠেই নিস্ক্রিয় করে।
এ ব্যাপারে ওসি আরও জানান, এ ব্যাপারে থানায় জিডি করা হয়েছে। যারা ককটেলগুলো রেখেছে  তাদের শনাক্ত করে গ্রেফতারের জন্য অভিযান শুরু করা হয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button