ঢাকা বিভাগসারাদেশ

‘টিকটক’ ভিডিও বানাতে গিয়ে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

নারায়ণগঞ্জে টিকটক ভিডিও বানাতে গিয়ে নির্মাণাধীন একটি তিনতলা ভবনের ছাদ থেকে পড়ে আনিল নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৯ নভেম্বর) বিকেলে শহরের পাইকপাড়া জয় গোবিন্দ উচ্চ বিদ্যালয়ের পেছনে এ দুর্ঘটনা ঘটে। পরে রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত আনিল পাইকপাড়া এলাকার সরদার গলির নুরু মিয়ার ছেলে এবং একই এলাকার কিন্ডার কেয়ার স্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী ছিলো।

স্থানীয়রা জানান, আনিল এলাকায় ‘টিকটকার’ হিসেবে বেশ পরিচিত। সে নিয়মিত এলাকার অলিগলিতে ও বিভিন্ন বাড়ির ছাদে উঠে টিকটক ভিডিও বানিয়ে তার আইডিতে আপলোড করতো। শুক্রবার বিকেলে আনিল দুই বন্ধুকে সঙ্গে নিয়ে পাইকপাড়া এলাকায় সিটি কর্পোরেশনের পরিচ্ছন্ন কর্মীদের আবাসনের জন্য নির্মাণাধীন ভবনের ছাদে উঠে টিকটক ভিডিও বানাতে যায়।

ভিডিও বানানোর এক পর্যায়ে সে অসতর্কতার কারণে ছাদ থেকে পড়ে জ্ঞান হারিয়ে ফেলে। এতে তার মাথা থেকে প্রচুর রক্তক্ষরণ হয়। পরে স্বজনরা গুরুতর আহত অবস্থায় প্রথমে সদর জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে যায়। তবে তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় জরুরি বিভাগের চিকিৎসক তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ জামাল বলেন, ‘এ ধরণের কোনো খবর আমার জানা নেই। কেউ থানায় অভিযোগ করেনি।’

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button