রাজশাহী বিভাগসারাদেশ

বগুড়ার শেরপুরে দুর্ধর্ষ চার ব্যবসায়ী গ্রেপ্তার

শেরপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শেরপুরে মাদক বিক্রিকালে দুর্ধর্ষ চার ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের হেফাজতে থাকা দুই কেজি গাঁজাসহ ইয়াবা ট্যাবলেট উদ্ধার হয়েছে।
শুক্রবার (০২এপ্রিল) সন্ধ্যার দিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এরআগে একইদিন দিন ভোররাতে উপজেলার মির্জাপুর ইউনিয়নের মান্দাইল গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
তারা হলেন-কুঁড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলার পূবফুলমতি গ্রামের গোলাম মোস্তফার ছেলে লাভলু মিয়া (২৮), শেরপুর উপজেলার মির্জপুর ইউনিয়নের আড়ংশাইল গ্রামের মোকলেছ প্রামাণিকের ছেলে শামীম আহম্মেদ (২৬), একই গ্রামের দুদু মিয়ার ছেলে আবু রায়হান (৩২) ও পাশের রাজাপুর গ্রামের আব্দুল জলিলের ছেলে জুয়েল রানা (২২)।
শেরপুর থানার ওসি শহিদুল ইসলাম শহিদ এই তথ্য নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃতরা উক্ত এলাকায় রকমারি মাদকদ্রব্য বিক্রি করছে-গোপনে এমন সংবাদ পেয়ে সেখানে অভিযান চালানো হয়। এসময় পুলিশের উপস্থিতি আঁচ করতে পালিয়ে যাওয়ার চেষ্টা চালায় মাদক ব্যবসায়ীরা। তবে সেই চেষ্টা ব্যর্থ করে দিয়ে তাদের হাতেনাতে গ্রেপ্তার করে পুলিশ। সেইসঙ্গে উক্ত পরিমাণ গাঁজা ও বেশকয়েক পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। তারা দুর্ধর্ষ মাদক কারবারি। এ ঘটনায় গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দিয়ে জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button