খুলনা বিভাগসারাদেশ

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে মহাম্মদপুর প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মহম্মদপুর(মাগুরা): বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে অনলাইন নিউজ পোর্টাল মহম্মদপুর প্রতিদিন পত্রিকার ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উৎসব পালিত হয়েছে। মঙ্গলবার বেলা ১১ টায় মহম্মদপুরের কফি হাউজে কেক কেটে তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানের এর শুভ সূচনা করেন অতিথিবৃন্দ।

এ সময় মহম্মদপুর প্রতিদিনের সম্পাদক জাহিদুল ইসলাম সেতুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মহম্মদপুর উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ আবু আব্দুল্লাহেল কাফী।বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার রামানন্দ পাল, মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ ওসি তারক বিশ্বাস, মহম্মদপুর উপজেলার সহকারী কমিশনার ভূমি,মহম্মদপুর উপজেলা রেডক্রিসেন্ট সোসাইটির সভাপতি তৌহিদুল ইসলাম ইমরুল সহ প্রমুখ।

এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে মহম্মদপুরের উন্নয়ন, অগ্রগতি, সম্ভাবনার ক্ষেত্রে মহম্মদপুর প্রতিদিন অনলাইন পত্রিকার ভূয়সী প্রশংসা ও পত্রিকার উত্তরোত্তর সাফল্য কামনা করে বলেন, বাংলাদেশ নয় সমগ্র পৃথিবীতে অনলাইন পত্রিকা গুরুত্বপূর্ণ ভ’মিকা পালন করছে। অনলাইন পত্রিকার মাধ্যমে বিশ্বের যে কোন স্থানের সংবাদ মুহূর্তের মধ্যে আমরা জানতে পারছি। জঙ্গি তৎপরতা, মাদক সহ যে কোন স্পর্শকাতর ঘটনা অনলাইন পত্রিকার মাধ্যমে মুহূর্তের মধ্যে বিশ্বব্যাপী ছড়িয়ে পড়ছে ফলে এ সকল কার্যক্রম আর চাপা থাকছেনা। ফলশ্রুতিতে এ সকল কার্যক্রমের বিরুদ্ধে তৎক্ষণাৎ এ্যাকশন গ্রহন করা সম্ভব হচ্ছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button