রংপুর বিভাগসারাদেশ

এমপির হাতে শপথ নিল সৈয়দপুরে ডেকোরেটর মালিক সমিতির নবনির্বাচিতরা

নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে ডেকোরেটর মালিক সমিতির নবনির্বাচিতদের পরিচিতি ও শপথ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
গতকাল মঙ্গলবার শহরের বাবুপাড়ায় রাশেদ ভবন চত্বরে অনুষ্ঠিত ওই শপথ অনুষ্ঠানে নীলফামারীর সংরক্ষিত আসনের সাংসদ রাবেয়া আলিম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কমিটির নির্বাচিত নেতাদের শপথবাক্য পাঠ করান। অনুষ্ঠানে বিশষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুরের আওয়ামী লীগের রাজনীতিতে বর্তমান সময়ের অন্যতম আলোচিত বিশেষ করে তরুন ও যুব সমাজের প্রিয়মুখ প্রকৌশলী একেএম রাশেদুজ্জামান। এতে আওয়ামী লীগ নেতা আনোয়ারুল হক শাহাজী, আকতার হোসেন বিএ, মৎসজীবি লীগ পৌর শাখার সভাপতি ঈশা মিঠু, সাধারন সম্পাদক ও সাবেক ছাত্রলীগ নেতা আশরাফুল ইসলাম মামুন তালুকদারসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে সামাজিক দুরুত্ব বজায় রেখে শপথ নেন নবনির্বাচিত কমিটির সভাপতি মো: আল-আমিন, সহ:সভাপতি মোহাম্মদ আলী মনু, সাধারন সম্পাদক মো: জাহিদ, সহ: সাধারন সম্পাদক মো: কামরুদ্দীন সনু, সাংগঠনিক সম্পাদক মো: ওমর ফারুক, অফিস সম্পাদক এসকে কামাল উদ্দিন রকি, কোষাধক্ষ মো: আবিদ আরমান, ক্রীড়া সম্পাদক ইমরান, প্রচার সম্পাদক ওয়াসিম,কার্যকরী সদস্য ফরিদ আশরাফী ও ফারুক হোসেন টেক্কা।
একেএম রাশেদুজ্জামান রাশেদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সারা দিয়ে সকলকেই দেশের জন্য, দেশের মানুষের জন্য যার যার জায়গা থেকে কাজ করতে হবে। নিজেদের মধ্যে বিভেদ সৃষ্টি করলে বিরোধী শক্তি সেই সুযোগ লাগাবে। তাই সকলকে মিলেমিশে কাজ করার আহবান জানান তিনি। সাংসদ রাবেয়া আলিম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনামতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে সকলকে যার যার অবস্থান থেকে কাজ করার অনুরোধ করেন। তিনি নবনির্বাচিত কমিটির কর্মকর্তাদের অভিনন্দন জানান।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button