ঢাকা বিভাগসারাদেশ

করোনার উপসর্গ নিয়ে নরসিংদীতে দু’জনের মৃত্যু

করোনা উপসর্গ নিয়ে নরসিংদীতে আরও দু’জন মারা গেছেন। সোমবার (১৮ মে) দুপুরে সদর উপজেলার মহিষাশুরা ইউনিয়নের চেয়ারম্যান ডা. শাহীনের স্ত্রী সাহেরা আক্তার (৪৩) ও বিকালে মাধবদী পৌরসভার মেয়র মোশাররফ হোসেন মানিকের ভগ্নিপতি শরীফ হোসেন (৬০) মারা গেছেন।

নরসিংদী সদর উপজেলা করোনা প্রতিরোধ সেলের কুইক রেসপন্স টিমের আহ্বায়ক ও সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহ আলম মিয়া এ তথ্য জানিয়েছেন।

মহিষাশুরা ইউনিয়নের চেয়ারম্যানের স্ত্রী সাহেরা আক্তার এক সপ্তাহ ধরে জ্বর, ঠান্ডা ও গলাব্যথায় ভুগছিলেন। বিষয়টি গোপন রেখে চেয়ারম্যান নিজেই স্ত্রীর চিকিৎসা করছিলেন। এরই মধ্যে সোমবার সকাল থেকে পাতলা পায়খানা শুরু হলে তিনি দুপুরে মারা যান।

সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহ আলম মিয়া বলেন, করোনা উপসর্গ নিয়ে স্ত্রীর মৃত্যুর বিষয়টি চেয়ারম্যান নিশ্চিত করেছেন। মৃত্যুটি করোনা উপসর্গ হওয়ায় একজন জনপ্রতিনিধি হয়েও আত্মীয় স্বজন কাউকে কাছে না পেয়ে তিনি উপজেলা প্রশাসনের দ্বারস্থ হয়েছেন। আমরা সন্ধ্যার পর স্বাস্থ্যবিধি মেনে দাফন করেছি।

এদিকে, মাধবদী পৌর মেয়র মোশাররফ হোসেন মানিকের ভগ্নিপতি নুরালাপুর এলাকার বাসিন্দা শরীফ হোসেন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

মানিক বলেন, ‘আমার ভগ্নিপতি দীর্ঘদিন ধরে ডায়াবেটিস ও হৃদরোগে ভুগছিলেন। এরইমধ্যে গত তিন মাস ধরে তিনি পায়ের ইনফেকশন ও জ্বর নিয়ে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন। দুদিন আগে তার নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ আসে।

সোমবার বিকালে ঢাকা মেডিক্যাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন। ভগ্নিপতির সেবা করতে গিয়ে আমার বোনেরও করোনা উপসর্গ দেখা দিয়েছে। তারও নমুনা সংগ্রহ করা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

সোমবার নরসিংদীর সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন বলেন, জেলায় এখন পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ৩০৬ জনে। আর করোনায় আক্রান্ত হয়ে ৪ জন মারা গেছেন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button