সারাদেশ

করোনা: কিশোরগঞ্জে আরো ৬ জন শনাক্ত

কিশোরগঞ্জে আরও  ৬ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলায়  মোট সাতজন করোনা রোগী শনাক্ত হলো। বৃহস্পতিবার যে ৩১ জনের নমুনা পরীক্ষার জন্য মহাখালীর ইনস্টিটিউট অব পাবলিক হেলথ (আইপিএইচ) এ পাঠানো হয়েছিল। তাদের মধ্যে এই ৬ জনের করোনাভাইরাস পজেটিভ পাওয়া গেছে। কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান আজ শুক্রবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে জেলার করিমগঞ্জ উপজেলার জঙ্গলবাড়ি মুসলিমপাড়ার একজন মৃত ব্যক্তি করোনাভাইরাস কোভিড-১৯ আক্রান্ত ছিলেন।

নতুন শনাক্তদের মধ্যে কিশোরগঞ্জ সদর উপজেলার ২ জন, পাকুন্দিয়ার একজন, ইটনা উপজেলার ২ জন ও ভৈরব উপজেলার ১ জন রয়েছেন। আক্রান্তদের মধ্যে দুজন নারী রয়েছেন। তাদের বয়স ৩০ থেকে ৬০-এর মধ্যে।

সিভিল সার্জন জানান, বৃহস্পতিবার পর্যন্ত কিশোরগঞ্জ জেলা থেকে পাঠানো মোট ৮০ জনের নমুনার মধ্যে ৭৩ জনের রিপোর্ট নেগেটিভ এসেছে। এ ছাড়া আজ শুক্রবার নতুন করে ৩৪ জনের নমুনা পরীক্ষার জন্য মহাখালীর ইনস্টিটিউট অব পাবলিক হেলথ (আইপিএইচ) এ পাঠানো হয়েছে।

এ উদ্বেগজনক পরিস্থিতিতে কিশোরগঞ্জ অবরুদ্ধ (লকডাউন) করা হবে কি-না জানতে চাইলে জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী জানান, কিশোরগঞ্জে ঠিক লকডাউন ঘোষণা করা না হলেও একেবারে জরুরী বিষয়গুলো ছাড়া লোকজনের চলাচল, আনাগোনা কঠোরভাবে নিয়ন্ত্রণ করা হবে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button