বরিশাল বিভাগসারাদেশ

কলাপাড়ায় একাধিবার ধর্ষনে যুবতী ০৭ মাসের অন্ত:সত্ত্বা

,কলাপাড়া(পটুযাখালী)প্রতিনিধ: পটুয়াখালীর কলাপাড়ায় ১৮ বছরের এক যুবতীকে ধর্ষনের অভিযোগ উঠেছে তিন সন্তানের জনক মুদি দোকানদার ইয়াসিন হাওলাদারের (৫০)বিরুদ্ধে। এতে ওই যুবতী ০৭ মাসের অন্ত:সত্ত্বা হয়ে পড়ে। এঘটনায় মঙ্গলবার রাতে যুবতীর মা বাদী হয়ে ইয়াসিনকে একমাত্র আসামী করে কলাপাড়া থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেন। অভিযুক্ত ইয়াসিনের বাড়ি উপজেলার লালুয়া ইউনিয়নের চর চান্দুপাড়া গ্রামে। ওই গ্রামের মৃত আজাহার হাওলাদারের ছেলে ইয়াসিন।
মামলা সূত্রে জান যায়, লালুয়া ইউনিয়নের চান্দুপাড়া গ্রামের ওই যুবতীর মা ও বাবা জীবিকার তাগিদে প্রতি রাতে নদীতে মাছ শিকারে যান। এ সুযোগে প্রায় ৮ মাস আগে মুদি দোকানী ইয়াসিন তাদের ঘরের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে ওই যুবতীর ইচ্ছার বিরুদ্ধে তাকে ধর্ষন করে। এ ঘটনা কাউকে বললে মেরে ফেলার ভয় দেখিয়ে এরপর একাধীকবার মেয়েটিকে ধর্ষন করে প্রতিবেশী ওই ইয়াসিন দোকানদার। দুই মাস আগে ওই মেয়েকে বিয়ে দেয় তার বাবা মা। স্বামীর বাড়িতে আসার কয়েকদিনের মধ্যেই তার শারীরিক পরিবর্তন লক্ষ্য করে শশুড় বাড়ীর লোকজন। ডাক্তারের কাছে নিয়ে গেলে জানা যায় সে অন্ত:সত্ত্বা।
কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.জসিম জানান, মেডিকেল রিপোর্টের জন্য মেয়েটিকে পটুয়াখালী পাঠানো হয়েছে। আসামীকে গ্রেফতারের সর্বোচ্চ চেষ্টা অব্যাহত আছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button