বরিশাল বিভাগসারাদেশ

কলাপাড়ায় দু’গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগ নেতার হাতের কব্জি কর্তন

সোলায়মান পিন্টু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দু’গ্রুপের মধ্যে দু’দফায় রক্তক্ষয়ী সংঘর্ষ হয়েছে। এসময় উপজেলার মিঠাগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের যুগ্মœ সাধারন সম্পাদক রাকিবুল (২২) কে কুপিয়ে ডান হাতের কব্জি কর্তন করেছে প্রতিপক্ষরা। বুধবার রাত নয়টার দিকে উপজেলার তেগাছিয়া বাজার সংলগ্ন ব্রীজ এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই ইউনিয়নের ছাত্রলীগ সভাপতি তরিকুলের ভাই রায়হান(২৫) গুরুতর আহত হয়েছে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক দু’জনকেই বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। বৃহস্পতিবার তাদের বরিশাল থেকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরন করা হয়েছে।
মিঠাগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক আহত রাকিবুল জানান, বুধবার রাত নয়টার দিকে তেগাছিয়া বাজার থেকে মটোরসাইকেলে নিজ বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেয় সে। এসময় ব্রীজ সংলগ্ন এলাকায় পৌছলে তার গতি রোধ করে তাকে এলোপাথারী কুপিয়ে ডান হাতের কব্জি কেটে ফেলে ছাত্রলীগ সভাপতি তরিকুল ও তার ভাই রায়হানসহ বেশ কয়েকজন দুর্বৃত্ত। এছাড়া তার বাম হাত এবং মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করা হয়েছে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসে।
এ ব্যাপারে আহত রায়হানের মামা মমিন বিশ্বাস জানান, দু’বছর আগে রাকিবুল রায়হানকে কুপিয়ে গুরুতর জখম করে। এ নিয়ে একটি মামলা পটুয়াখালী জেলা আদালতে চলমান। ওই মামলা প্রত্যাহারের জন্য রায়হানকে চাপ দিয়ে আসছিলো। মামলা প্রত্যাহার না করায় রাকিবুল তার বাহিনী নিয়ে রায়হানকে বুধবার সন্ধ্যায় কুপিয়ে গুরুতর জখম করেছে।
চিকিৎসক মাইনুল হাসান বলেন, রাকিবুল ও রায়হান দু’জনের অবস্থাই গুরুতর। এদের দু’জনকেই তাৎক্ষনিক বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। কোন পক্ষই অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button