রংপুর বিভাগসারাদেশ

কুড়িগ্রামের ফুলবাড়ীতে ছাত্রীকে উত্ত্যক্ত করার দায়ে ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামে ফুলবাড়িতে এক কলেজ পড়ুয়া ছাত্রীকে উত্ত্যক্ত করার দায়ে উপজেলার সাবেক ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসানকে গ্রেপ্তার করেছে ফুলবাড়ী থানা পুলিশ। রবিবার সকালে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারকৃত ওই ছাত্রলীগ নেতা উপজেলার চন্দ্রখানা গ্রামের আজিজার রহমানের ছেলে।

জানা গেছে, মেহেদি হাসান দলের প্রভাব খাটিয়ে ফুলবাড়িতে সকল ধরনের মারামারি কাটাকাটিতে নেতৃত্ব দিয়ে আসছে। তার বিরুদ্ধে মাদক মামলার সহ একাধিক মামলা রয়েছে, তারাই ধারাবাহিকতায় মেহেদী হাসান একই এলাকার ফুলবর রহমানের এলএলবি (অনার্স) পড়ুয়া মেয়ে নিবার্চিতাকে মেয়েকে বিয়ের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করে আসছিলো। প্রস্তাবে রাজি না হওয়ায় শনিবার রাতে মেহেদী হাসান দলবল নিয়ে নিবার্চিতার বাড়িতে হামলা করে। এসময় নিবার্চিতাকে টানা হেচড়া শুরু করলে নিবার্চিতার বাবা ফুলবর রহমান ৯৯৯ নাম্বারে ফোন দিয়ে এটি অবগত করলে ৯৯৯ থেকে কুড়িগ্রাম জেলার পুলিশ সুপারকে বিষয়টি অবগত করলে তিনি ফুলবাড়ী থানাকে নির্দেশ দেন পরে থানা পুলিশ মেহেদী হাসানকে গ্রেফতার করেন। মেহেদী হাসান গ্রেফতার হওয়ায় এলাকায় মানুষ সন্তোষ প্রকাশ করেছে এবং মেহেদী হাসানের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানান।

এ ব্যাপারে ফুলবাড়ি থানার ভারপ্রাপ্ত ওসি নবিউল হাসান সাথে মুঠোফোেন যোগাযোগ হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেছন এবং তিনি বলেন তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন মামলা দায়ের হয়েছে। মামলা নাম্বার ৭।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button