রংপুর বিভাগসারাদেশ

কুড়িগ্রামে পাওনা টাকা চাইতে গিয়ে মারধরের শিকার এক নারী

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামে একটি অসহায় পরিবারের এক নারীকে বেদম মারধরের অভিযোগ উঠেছে মাঈদুল ইসলাম ও মহু নামের দুই ভাইয়ের বিরুদ্ধে। অভিযুক্তরা হলেন কুড়িগ্রাম সদর উপজেলার পাঁচগাছী ইউনিয়নের কলেজ মোড় এলাকার মৃত মেহের জামালের দুই ছেলে।
মারধরের শিকার ওই নারীর নাম মোছাঃ রিপা বেগম (২৬)। তিনি একই ইউনিয়নের ছত্রপুর মিল পাড়া গ্রামের মোঃ মজিদুল ইসলামের স্ত্রী।
অভিযোগ সুত্রে জানা যায়, শনিবার (৩১ অক্টোবর) সকালের দিকে ওই নারী স্বামীর পাওনা টাকা তাদের বাড়িতে চাইতে যায়। পরে কথা কাটাকাটির এক পর্যায়ে অভিযুক্ত আপন দুই ভাই ওই নারীকে মাথায় ও পেটের নাভির নিচে কিল ঘুষি মারে।
পরে জ্ঞান হারিয়ে ফেললে অভিযুক্তের মা বোন ঘরে নিয়ে জ্ঞান ফিরিয়ে আনান। তাছাড়াও এই ডাং মাইরের কথা কাউকে জানালে শ্বাস রুদ্ধ করে মেরে ফেলা হবে বলে অভিযোগে জানা যায়। এর আগেও ওই নারীর বড় ভাই ও তার চাচি টাকা চাইতে গিয়ে বহুবার ফেরত এসেছেন। বর্তমানে ওই নারীর স্বামী ঢাকায় অবস্থান করছেন বলে জানা গেছে।
অভিযুক্তের সাথে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তাদেরকে পাওয়া যায়নি।
এ বিষয়ে জানতে চাইলে ওই নারী বলেন, আমার স্বামী ওনাদের কাছে টাকা পায়, আমি চাইতে গেছিলাম এ কারণেই আমাকে তারা প্রচুর মারধর করেন। আমি থানায় একটি লিখিত অভিযোগ করবো।
কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডাঃ মোছাঃ খুরশিদা বেগম বলেন, ওই নারীর শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button