রংপুর বিভাগসারাদেশ

কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় নারী নিহত

কুড়িগ্রাম  : কুড়িগ্রামের  কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় কুড়িগ্রাম-রংপুর মহাসড়কের ইসলামিক ফাউন্ডেশনের সামনে তেল বোঝাই একটি লরির ধাক্কায় মোটরসাইকেলের আরোহী এক নারীর মৃত্যু হয়েছে। গুরুত্ব আহত হয়েছেন মোটরসাইকেলের চালক।
রবিবার (১০ এপ্রিল) বিকেল সাড়ে ৩টার দিকে শহরের বাস টার্মিনাল এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত ওই নারীর নাম আশরাফুন নাহার মীম। তার বাড়ি চিলমারী উপজেলায় বলে জানায় পুলিশ। আহত যুবক কুড়িগ্রাম শহরের গড়ের পাড় এলাকার আশরাফুল ইসলাম বিপুল বলে জানা গেছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, কুড়িগ্রাম শহর থেকে মোটরসাইকেল করে এক সাথে যাচিছলেন তারা। হটাৎ করেই রংপুর গামী একটি তেল বোঝাই লরি বাস টার্মিনাল সংলগ্ন এলাকায় মোটরসাইকেলটিকে ধাক্কা দিলেই মোটরসাইকেল থক সিটক পর ঘটনাস্লই ওই নারীর মত্যু হয়। গুরুতর আহত অবস্ায় মাটরসাইকল চালককে কুড়িগ্রাম জেনারেল হাসপাতাল ভর্তি করা হয়েছে।
কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খান মোঃ: শাহরিয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তেল বোঝাই একটি লরির ধাক্কায় মোটরসাইকেলের আরোহী এক নারীর মৃত্যু হয়েছে। নিহত নারী নাম আশরাফুন নাহার মীম। তার বাড়ি চিলমারী উপজেলায় বলে জানান তিনি।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button