রংপুর বিভাগসারাদেশ

কুড়িগ্রাম সীমান্তে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ গ্রেফতার ১

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার কাশিপুর ইউনিয়নের পশ্চিম ধর্মপুর সীমান্ত থেকে ১৯০ বোতল ফেনসিডিল, ১৩৩ বোতল এস্কাপ সিরাপ, ২টি ভারতীয় বাই-সাইকেল, ১১ কেজি ভারতীয় লবণ ও মাদক বহনের জন্য ১৫টি প্রসেস (কটি) উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।
এ সময় মো. লায়ন আলী (২০) নামে একজন মাদক ব্যবসায়ীকেও গ্রেফতার করছে বিজিবি। শুক্রবার (১৬ এপ্রিল) বিজিবির কাশিপুর বিওপির টহল দল মাদকদ্রব্যসহ মালামালগুলো উদ্ধার এবং ওই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।
বিজিবি সূত্র জানায়, লালমনিরহাটস্থ বিজিবি’র ১৫ ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ এলাকার আন্তর্জাতিক সীমানা পিলার ৯৪৩ থেকে ১০০ মিটার বাংলাদেশের অভ্যন্তরে এসব মাদকদ্রব্য নিয়ে আসছিল। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে কাশিপুর বিওপি’র টহল তাকে চ্যালেঞ্জ করলে মালামালগুলো নিয়ে পার্শ্ববর্তী অপর মাদক ব্যবসায়ী মো. আজিজুল হকের বাড়িতে ঢুকে পড়ে।
এ অবস্থায় স্থানীয় মেম্বার ও গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে বাড়িটি তল্লাশি করে মাদকদ্রব্যসহ অন্যান্য মালামালগুলো উদ্ধার করা হয়। সেই সঙ্গে পালানোর চেষ্টাকালে আবু তালেবের ছেলে মো. লায়ন আলীকে গ্রেফতার করা হয়।
এ প্রসঙ্গে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জের দায়িত্বে থাকা পরিদর্শক (তদন্ত) সরওয়ার পারভেজ জানান, এ ব্যাপারে বিজিবির কাশিপুর বিওপি’র হাবিলদার বাদল মুরমু বাদী হয়ে অভিযোগ দিলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তা মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে। মামলায় গ্রেফতারকৃত মো. লায়ন আলীসহ ৩ জনকে আসামি করা হয়েছে। অপর দুই আসামি বাড়ির মালিক মো. আজিজুল হক (৪০) ও তার স্ত্রী মোছা. শেফালী খাতুন (৩৫) পলাতক রয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button