সারাদেশ

খোঁয়াড়ে গরু দেয়ায় স্কুল ছাএীকে মারধর

ধান ক্ষেত ক্ষতি করায় গরু খোঁয়াড়ে দেন কৃষক দুলাল মিয়া। এতে গরুর মালিক আবদুল আজিজ ক্ষুব্ধ হয়ে তার নেতৃত্বে দুলাল মিয়ার কন্যা পঞ্চম শ্রেণির ছাত্রী আজিমা আক্তারকে রাস্তায় ফেলে মারধর করে।

স্কুলছাত্রী আজিমা আক্তারের বাবা মো. দুলাল মিয়া এ ঘটনায় বিচার চেয়ে গৌরীপুর থানায় অভিযোগ দায়ের করেছেন।

তিনি বলেন, এতে আব্দুল আজিজ ক্ষুব্ধ হন।

প্রতিশোধ নিতে রোববার ঝাউগাই আলিম উদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী আজিমা আক্তার প্রাইভেট পড়ে বাসায় ফেরার পথে হামলা করে। হামলা ও শারীরিক নির্যাতনে আজিমা আক্তার অসুস্থ্য হয়ে পড়ে। খবর পেয়ে পরিবারের লোক তাকে উদ্ধার করে গৌরীপুর হাসপাতালে ভর্তি করে।

হাসপাতালে চিকিৎসাধীন আজিমা আক্তার এ প্রতিনিধিকে জানান, গণিত পরীক্ষার প্রস্তুতি নিয়ে প্রাইভেট থেকে বাড়ি ফেরার পথে ৬-৭ জন কিলঘুষি, লাথি মারতে থাকে। এ সময় আমি রাস্তায় পড়ে গেলেও ওরা মারতেই থাকে।

আবদুল আজিজ জানান, আমার গরু দুলালের ধান ক্ষেতের একটি গোছাও খায়নি। তার মেয়ে অযথা ক্ষেতের আইল থেকে গরু নিয়ে যায়। আমার স্ত্রী মোছা. রুমেলা বেগম গরু আনতে গেলে দুলালের স্ত্রী ও মেয়ে প্রথমে মারধোর করে। এর পরে দুলালও আমার স্ত্রীকে কিলঘুষি মেরেছে।

এ দিকে বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আলী হায়দার জানান, আজিমা আক্তারের ওপর হামলার কারণে রোববার তার পঞ্চম শ্রেণির মডেল টেস্টে গণিত পরীক্ষা দিতে পারেনি। হামলার ঘটনা অত্যন্ত দুঃখজনক। আমরাও তদন্তপূর্বক বিচার দাবি করছি।

গৌরীপুর থানার ওসি কামরুল ইসলাম মিঞা জানান, ঘটনার তদন্ত চলছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button