রংপুর বিভাগসারাদেশ

গাইবান্ধায় সহকারী পুলিশ সুপার (সি-সার্কেল) উদয় কুমার সাহার যোগদান

পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধায় সহকারী পুলিশ সুপার (সি-সার্কেল) উদয় কুমার সাহা যোগদান করেছেন। জেলার পলাশবাড়ী ও গোবিন্দগঞ্জ উপজেলা নিয়ে গঠিত সার্কেল এলাকায় দায়িত্ব ও কর্তব্য পালন করবেন।
তিনি গত ১৫ জুন সন্ধায় পলাশবাড়ী-গাইবান্ধা সড়কে অবস্থিত সি-সার্কেল কার্যালয়ে যোগদান করেন। এরআগে পলাশবাড়ীতে শুভাগমন কালে থানা অফিসার ইনচার্জ মো. মাসুদুর রহমানের নেতৃত্বে পলাশবাড়ী থানায় দায়িত্বরত সকল সহকারী সহকর্মি অফিসার ছাড়াও কর্মরত পুলিশ ফোর্স সম্মিলিত ভাবে সদ্য যোগদানকৃত সহকারী পুলিশ সুপার উদয় কুমার সাহাকে ফুলেল শুভেচ্ছা বিনিময়সহ ঊষ্ণ অভ্যর্থনা জানান।
রাজশাহীর বানেশ্বর এলাকার সন্তান ৩৫তম বিসিএস-এ পুলিশ কর্মকর্তা ২০১৭ সালের মে মাসে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। পেশাগত জীবনের শুরুতেই সহকারী পুলিশ কমিশনার (রাজপাড়া জোন) হিসেবে তিনি রাজশাহী আরএমপি’তে (মেট্রোপলিটন) যোগ দেন। পরবর্তীতে ঢাকা পুলিশ হেড কোয়ার্টার্স-এ প্রশাসন শাখায় সাফল্যের সহিত তিনি প্রশংসনীয় দায়িত্ব ও কর্তব্য পালন করেন। দাম্পত্য জীবনে তিনি ১০ মাস বয়সী একমাত্র শিশু কন্যা সন্তানের জনক। মুঠোফোনে এ প্রতিনিধির সাথে এক সংক্ষিপ্ত আলাপচারিতায় এ কর্ম এলাকায় নির্বিঘেœ সুষ্ঠু দায়িত্ব পালনকালে মাদক, বাল্যবিয়ে, জুয়া, চুরি-ডাকাতি, প্রতারণা ও সংঘর্ষসহ সবধরনের অপরাধ দমনে তিনি সচেষ্ট থাকবেন। এজন্য সচেতন মহলসহ সর্বস্তরের স্বতঃস্ফূর্ত সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button