চট্টগ্রাম বিভাগসারাদেশ

চট্টগ্রামে নির্মাণ শ্রমিকের হাতে ‘ঠিকাদার’ খুন

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নির্মাণ শ্রমিকের হাতে খুন হয়েছে একজন ‘ঠিকাদার’।

নিহত মো. বেলাল হোসেন (২৬) উপজেলার পোমরা ইউনিয়নের হাজী পাড়া এলাকার মো ইউসুফের ছেলে। অভিযুক্ত জামসেদ (২৫) একই এলাকার শামশুল আলমের ছেলে।

সোমবার (২০ জুলাই) সকালে উপজেলার পোমরা ইউনিয়নের হাজী পাড়া এলাকার সেকান্দারের চায়ের দোকানের সামনে এই খুনের ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন পোমরা ইউনিয়নের চেয়ারম্যান কুতুবউদ্দিন চৌধুরী।

জানা যায়, অভিযুক্ত জামসেদ পেশায় একজন নির্মাণ শ্রমিক। চুক্তির মাধ্যমে বিভিন্ন কাজ করে বেলাল। আর বেলালের অধীনে জামসেদ কাজ করে। সোমবার (২০ জুলাই) কাজে যোগ না দিয়ে এলাকায় ঘুরছিল জামসেদ। তাকে ঘুরতে দেখে বেলাল বকা দেয় এবং কাজে যোগ দিতে বলে। তার সঙ্গে তর্ক হলে থাপ্পড়ও মারে বেলাল। এক পর্যায়ে জামসেদ তার হাতে থাকা গাছের বাটাম দিয়ে বেলালকে আঘাত করলে বেলাল মাটিতে পড়ে যায়। পরবর্তিতে স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বেলালকে মৃত ঘোষণা করে।

এদিকে রাঙ্গুনিয়া মডেল থানার এসআই ইসমাঈল হোসেন জুয়েল বলেন, লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে জামসেদ পালাতক রয়েছে। তাকে ধরার জন্য চেষ্টা অব্যাহত রয়েছে। খুনের বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও তিনি জানান।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button