রংপুর বিভাগসারাদেশ

চিলমারীতে ৩ মাসের শিশুকে উদ্ধার করে মায়ের কোলে ফিরিয়ে দিল পুলিশ

কুড়িগ্রাম প্রতিনিধি : উপজেলায় পারিবারিক কলহের জেরে তিন মাস বয়সী সন্তানকে আটক রেখে স্ত্রীকে বাড়ি থেকে বাহির করে দেয় এক স্বামী। পরে ওই শিশুর মা চিলমারী থানায় হাজির হয়ে বিষয়টি পুলিশকে জানালে থানা পুলিশ তাৎক্ষণিকভাবে শিশুটিকে তার স্বামীর বাড়ি থেকে উদ্ধার করে মায়ের কোলে তুলে দেয়। ঘটনাটি ঘটেছে উপজেলার হরিনার চর গ্রামে।
পুলিশ ও স্থানীয়রা জানান, ওই গ্রামের সুরজামালের ছেলে সুজন মিয়ার সাথে একই এলাকার মতিয়ার রহমানের মেয়ে মোছলেমার বেগমের বিয়ে হয় প্রায় দুই বছর আগে। তাদের দাম্পত্য জীবনে একটি কন্যা সন্তান জন্ম হয় যার নাম সানজিদা আক্তার সুরভি। বয়স ৩ মাস।
গত রোববার (১৮ এপ্রিল) দুপুরে দিকে দাম্পত্য কলহের জের ধরে তার স্বামীর সাথে কথাকাটাকাটি হয়। এতে ক্ষিপ্ত হয়ে তার স্বামী তিন মাস বয়সের শিশুকে রেখে মোছলেমা বেগমকে মারধর করে জোড় করে বাড়ি থেকে বাহির করে দেয়। নিরুপায় হয়ে সে বাবার বাড়িতে চলে যায়। পরবর্তীতে অনেকভাবে চেষ্টা করেও দুধের শিশুকে ফেরত না পেয়ে সোমবার রাতে থানায় যান মোছলেমা।
চিলমারী থানা পুলিশ বিষয়টি জানার পর দ্রুত দুধের শিশুকে উদ্ধার করে তার মায়ের কাছে হস্তান্তর করে।
চিলমারী থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ারুল ইসলাম বলেন, ওই নারী গতরাতে থানায় এসে জানায়, তার তিন মাসের শিশু বাচ্চাকে আটকে রেখে তাকে বাড়ি থেকে বের করে দিয়েছে তার স্বামী। ঘটনা জানার পর আমরা তাৎক্ষণিক ভাবে রাতেই শিশুটিকে উদ্ধার করে তার মায়ের কোলে ফিরিয়ে দিয়েছি।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button