সারাদেশ

চুয়াডাঙ্গায় বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী আহত, গাড়ি ভাঙচুর

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে শহরের ঝিনাইদহ বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পরই বিক্ষুব্ধ সড়কে ব্যারিকেড দিয়ে বন্ধ করে দেয় চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কে সব ধরনের যান চলাচল। প্রায় এক ঘণ্টা পর পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, চুয়াডাঙ্গা শহরের সাতগাড়ি এলাকার মুকুল মণ্ডলের ছেলে আশরাফুল ইসলাম পলাশ নিজেও একজন গাড়ি চালক। মঙ্গলবার সকালে বাড়ি থেকে মোটরসাইকেলযোগে কর্মস্থলের উদ্দেশে বের হয় সে। সকাল সাড়ে ৭টার দিকে শহরের ঝিনাইদহ বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে সড়কের উল্টো দিক দিয়ে আসা দ্রুতগামী একটি যাত্রীবাহী বাস তাকে চাপা দেয়। এতে গুরুতর আহত হয় পলাশ। স্থানীয়রা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে রাজশাহী মেডিকেলে রেফার্ড করে।

স্থানীয় বাসিন্দা খালিদ মণ্ডল জানায়, মেহেরপুর থেকে বরিশালগামী আলসানী পরিবহন নামে যাত্রীবাহী ওই বাসটির গতি ছিল বেপরোয়া। তাছাড়া বাসটি সড়কের লেন পরিবর্তন করে উল্টো পথে যাওয়ার কারণে এ দুর্ঘটনা ঘটেছে।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফকরুল আলম খাঁন জানান, বাসটির বেপরোয়া গতি ও উল্টো পথে গাড়ি চালানোর কারণেই এ দুর্ঘটনা ঘটেছে। আমরা বাসটির চালক ও হেলপারকে আটকের জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছি।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button