রংপুর বিভাগসারাদেশ

জন্মসনদ খুঁজে না পওয়ায় স্ত্রীকে গলা টিপে হত্যার চেষ্টা

নীলফামারী জেলা প্রতিনিধিঃ নীলফামারীর সৈয়দপুরে তুচ্ছ ঘটনায় মোছা. বেলী (৪০) নামে এক গৃহবধূকে গলা টিপে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে তার স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। বর্তমানে তিনি সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন।
গত মঙ্গলবার রাত একটার দিকে শহরের শেরাবাংলা টালিমসজিদ এলাকায় ঘটনাটি ঘটেছে। ভুক্তভোগী ওই গৃহবধূ পরেরদিন সৈয়দপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগের বিষয়টি গতকাল বুধবার নিশ্চিত করেছেন সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম।
পুলিশ ও অভিযোগ সূত্রে জানা যায়, শহরের বাঁশবাড়ী শেরে বাংলা স্কুল সংলগ্ন এলাকার আবুল হোসেনের মেয়ে বেলীর সাথে বিয়ে হয় একই এলাকার  টালি মসজিদ সংলগ্ন কেয়াম হোসেনের ছেলে মুরাদ হোসেনের (৪৫)। বিয়ের পর থেকেই স্বামীসহ শ্বশুর বাড়ির লোকজন নানা অজুহাতে তাঁকে শারীরিকভাবে নির্যাতন করে আসছেন। সংসার ছাড়া করতে মিথ্যে অপবাদসহ প্রাণনাশের হুমকীও দেওয়া হয় তাকে। এরই ধারাবাহিকতায় ঘটনার দিন মেয়ের জন্মনিবন্ধন সনদ খুঁজে না পাওয়ার উল্লেখিত সময়ে বেলীকে গলাটিপে হত্যার চেষ্টা চালায় তার স্বামী মুরাদসহ শ্বশুর কিয়াম, দেবর সাজ্জাদ ও সুজন। খবর পেয়ে বাবার বাড়ির লোকজন এসে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করেন।
তবে অভিযোগ অস্বীকার করে মুরাদ হোসেন (৪৫) বলেন, আমার স্ত্রী যে অভিযোগ করেছেন তা সম্পুর্ণ মিথ্যা , বানোয়াট ও উদ্দেশ্য মুলক। বরং আমিই আমার স্ত্রী ও তার পরিবারের প্রতারণা এবং শারিরীক নির্যাতনের শিকার। তারা কৌশলে আমার সর্বস্ব কেড়ে নিয়েছে।
এ ব্যাপারে সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম বলেন, অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button