রাজশাহী বিভাগসারাদেশ

জয়পুরহাট-২০বিজিবির সদস্যরা অভিযান চালিয়ে ভারতীয় ৬টি গরু,ফেনসিডিল,গাঁজা,মদসহ আটক ১

হিলি প্রতিনিধিঃ জয়পুরহাট-২০ বিজিবির সদস্যরা অভিযান চালিয়ে ভারতীয় ৬টি গরু,১৭৯ বোতল ফেনসিডিল,৩ কেজি গাঁজা ও ৫ বোতল মদ উদ্ধার,এসময় মাদক পাচার করার অপরাধে একজন মাদক চোরাকারবারিকে আটক করছে।
জানা যায়,ঘাসুরিয়া বিওপির টহলদলের নায়েক মোঃ আলম হোসেন এর নেতৃতে ৭১ বোতল ফেনসিডিল উদ্ধার ও ৬ বোতল ফেনসিডিলসহ রনগাঁও পাঁকা রাস্তার উপর থেকে দক্ষিন দামুদরপুর গ্রামের মৃত সজতুল্লাহর ছেলে মোঃ রফিকুল ইসলাম (২৮) কে আটক করে।
এছাড়াও ঘাসুরিয়া বিওপির সদস্যরা চৌঘরিয়া মাঠের মধ্যে ওৎ পেতে থাকাবস্থায় চোরাকারবারীরা ভারতীয় ০৬টি গরু নিয়ে আসার সময় ধাওয়া করলে ফেলে পালিয়ে যায়। এদিকে পৃথক অভিযানে কয়া বিওপির বিজিবির সদস্যরা ৩ কেজি গাঁজা,বিশেষ ক্যাম্পের টহলদল ভারতীয় বিভিন্ন প্রকার মালামাল উদ্ধার করে। হিলিসিপি,বাসুদেবপুর,ডাংগাপাড়া ক্যাম্পের টহলদলের সদস্যরা ১০২ বোতল ফেনসিডিল এবং ৫ বোতল মদ উদ্ধার করে।
জয়পুরহাট ব্যাটালিয়ন (২০ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল মুহম্মদ ফেরদৌস হাসান টিটো জানান, অভিযানের সময় চোরাকারবারীরা পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। তবে অনুসন্ধানে ঘটনার সাথে জড়িতদের নাম ঠিকানা পাওয়া গেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে। তিনি আরোও বলেন,মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।
আটককৃত মালামালের সিজার মূল্য-১৩,৭৫,৪৫০/- (তের লক্ষ পঁচাত্তর হাজার চারশত পঞ্চাশ টাকা মাত্র) বলে জানিয়েছেন তিনি।

 

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button