রাজশাহী বিভাগসারাদেশ

টিএমএসএস আয়োজিত স্বাধীনতা মেলায় পদক প্রদানের সমাপনী অনুষ্ঠিত

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ঠেঙ্গামারা মম-ইন বিনোদন জগৎ চত্বরে অনুষ্ঠিত সপ্তাহব্যাপী স্বাধীনতা মেলায়  বিকালে পদক প্রদানের সমাপনী অনুষ্ঠিত হয়। টিএমএসএস এর উদ্যোগে মুজিব বর্ষ পদক বিতরণ করা হয়। বিশেষ অবদান রাখায় সোয়া দুই শত জনকে এই পদকে ভূষিত করা হয়।
উক্ত মেলার পদক প্রদানের সমাপনী অনুষ্ঠানে বগুড়ার জেলা প্রশাসক মোঃ জিয়াউল হক প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে মুজিব বর্ষ পদক প্রদান করেন। বিশেষ অতিথি ছিলেন তহুরুননেছা মহিলা সংসদ ও প্রশিক্ষন কেন্দ্রের সভানেত্রী ও জেলা প্রশাসক পতœী শামীমা আক্তার। বক্তব্য রাখেন টিএমএসএস নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে আরা বেগম সহ টিএমএসএস এর বিভিন্ন বিভাগ প্রধান,উপদেষ্ঠা,পরামর্শক ও আমন্ত্রিত অতিথিবৃন্দ।
প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ জিয়াউল হক বক্তব্য বলেন,টিএমএসএস শুধু বগুড়ায় নয় দেশ ব্যাপী মানবতার সেবায় কাজ করছে। কোভিডের সময় তাদের হাসপাতালে টাকা ছাড়াই রগেীর চিকিৎসা দিয়েছে।আগামীতেও টিএমএসএস মানুষের কল্যানে কাজ করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। বিশেষ অবদান রাখায় সোয়া দুই শত জনকে টিএমএসএস এর উদ্যোগে মুজিব বর্ষ পদক বিতরণ করা হয়। সপ্তাহব্যাপী স্বাধীনতা মেলায় এই পদক ধারাবাহিক ভাবে প্রদান করা হয়। মেলায় ৪টি ক্যাটাগরীতে (কৃষি, সেবা, কারিগরী, আইন) মুজিববর্ষ পদক প্রদান করা হয়।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button