রংপুর বিভাগসারাদেশ

ঠাকুরগাঁও জেলা প্রা: বি: শিক্ষক সমিতির সভাপতি কমল ও সম্পাদক রফিকুল

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওঃ ঠাকুরগাঁওয়ে দীর্ঘ ২২ বছর পর বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি ঠাকুরগাঁও জেলা শাখা ও সদর উপজেলার সাধারণ সভা ও কাউন্সিল-২০২২ খ্রিঃ অনুষ্ঠিত হয়েছে।
সকলের সম্মতিক্রমে জেলা কমিটির সভাপতি হয়েছেন সৈয়দপুর বি-আখড়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কমল কুমার রায় ও সাধারণ সম্পাদক হয়েছেন কালমেঘ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম।
অপরদিকে সদর উপজেলা কমিটির সভাপতি হয়েছেন মুজামন্ডল হাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মজলুম পারভেজ ও সাধারণ সম্পাদক হয়েছেন বগুলাডাঙ্গী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক আবুল কালাম মোঃ মিজানুর রহমান মিন্টু।
বুধবার (১১ মে) বিকালে জেলা অডিটোরিয়াম (বিডি হল) এ সাধারণ সভা ও কাউন্সিল অনুষ্ঠিত হয়। সাধারণ সভায় সকলের সম্মতিক্রয়ে ৬১ সদস্য বিশিষ্ট জেলা কমিটি ও ৫১ সদস্য বিশিষ্ট সদর উপজেলা কমিটির গঠন করা হয়।
 বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির ঠাকুরগাঁও সদর উপজেলার সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো: মোহামুদুল্লাহ’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলার চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. অরুনাংশু দত্ত টিটো, গেস্ট অব অনার ছিলেন বাংলাদেশ প্রাথমিক শিক্ষক কেন্দ্রীয় কমিটির সভাপতি মো: আনোয়ারুল ইসলাম তোতা।
বিশেষ অতিথি ছিলেন জেলা কমিটির সাবেক সভাপতি ও সাবেক প্রধান নির্বাচন কমিশনার মো: গোলাম মোস্তফা প্রমুখ।
এছাড়াও কাউন্সিলে জেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button