রংপুর বিভাগসারাদেশ

ডিমলা উপজেলায় আইন শৃংখলা সভা অনুষ্ঠিত হয়েছে

(ডিমলা প্রতিনিধি)নীলফারী:  ডিমলা উপজেলা আইন শৃংখলা চোরাচালান, সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ এবং ভোক্তা অধিকার সংরক্ষন কমিটির মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (১৮-মে) সকাল ১১ টায় উপজেলা প্রশাসান’র আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে উল্লেখিত কমিটি সমুহের সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা বেলায়েত হোসেন’র সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, সদর ইউপি চেয়ারম্যান আবুল কাশেম সরকার, ডিমলা থানার (ওসি-তদন্ত) বিশ্বদেব রায়, বিজিবি’র থানারহাট কোম্পানী কমান্ডার নায়েক সুবেদার আবু সাঈদ, বালাপাড়া কোম্পানী কমান্ডার নায়েক সুবেদার হারুন অর রশিদ, সমাজসেবা কর্মকর্তা নুরুন নাহার নুরি, ডিমলা উচ্চ বিদ্যালয়ের (ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষক লুৎফর রহমান।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা মৎস্য কর্মকর্তা শামীমা আক্তার, খালিশা চাপানী ইউপি চেয়ারম্যান সহিদুজ্জামান সরকার, উপজেলা ডিমলা বিএমআই কলেজের অধ্যক্ষ আব্দুল কাদের, উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর (অঃদাঃ) কর্মকর্তা পুরবী রানী সরকার, ডিমলা ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স নুর মোহাম্মদ, পূর্ব ছাতনাই ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান জাহিদুল ইসলাম,প্রেসক্লাব ডিমলার সাংবাদিক বৃন্দ সহ আরো অনেকে।
উপজেলার আইন শৃংখলা মাসিক সমন্বয় সভায় সভাপতির বক্তব্যে  প্রতিমাসের মত আইন-শৃঙ্খলা বাহিনীকে আরো বেশী তৎপর থেকে কাজ করে যেতে হবে যাতে করে আগামী ঈদ-উল আজহা উপলক্ষে সীমান্ত অতিক্রম করে কেউ গরু সহ মাদক নিয়ে আসতে না পারে। সেই সাথে খেয়াল রাখতে হবে, কোন ভাবেই যেন আইন শৃখংলা পরিস্থিতির। অবনিত পরিলক্ষিত না হয়।
নাশকতা ও সন্ত্রাস প্রতিরোধে পুলিশ প্রশাসনকে তৎপর থাকতে হবে বলে জানিয়ে আলোচনা করে এবং সীমান্তে চোরাচালান রোধে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যদেরকে সর্বদা সর্তক থাকার আহবান জানিয়ে তিনি সভার সমাপ্তি ঘোষনা করেন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button