রাজশাহী বিভাগসারাদেশ

ধুনটে বৃদ্ধের ঝুলান্ত লাশ উদ্ধার

ধুনট (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনটে কুরান শেখ (৬৬) নামের এক বৃদ্ধের ঝুলান্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। মঙ্গলবার (২৩জুন) দুপুর সাড়ে ১২ টায় উপজেলার চর খুকশিয়া গ্রামে পিঠাহরী গাছ থেকে তার ঝুলান্ত লাশ উদ্ধার করা হয়। নিহত কুরান শেখ ঔই গ্রামের মৃত. ইলাহী শেখের ছেলে।
সরে জমিনে জানা যায়, নিহত কুরান শেখ দিন মজুর হিসাবে জীবিকা নিবার্হ করত। সে দীর্ঘদিন যাবত পেটের ব্যাথায় ভুগতে ছিলো। দীর্ঘদিন যাবত চিকিৎসা নেওয়ার পরেও সে আরগ্য লাভ করে নাই। এঅবস্থায় সোমবার সন্ধ্যায় মহিশুরা বাজারে বাজার করতে আসে। বাজার করে বাড়িতে ফিরে রাতের খাবার খেয়ে ঘর থেকে বের হয়ে যায়।
রাত গভীর হলে নিহত কুরান শেখ বাড়িতে না আসায় স্বজনরা খোজাখুজি করতে থাকে। খোজাখুজির এক পযার্য়ে মঙ্গলবার সকালে এক প্রতিবেশি গরু মাঠে নেওয়ার সময় বাঁশ ঝাড়ের পাশে পিঠাহরী গাছে তার ঝুলান্ত লাশ দেখতে পায়। পরে স্থানীয়রা থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় ঘটনাস্থল থেকে বৃদ্ধার ঝুলান্ত লাশ উদ্ধার করে থানা পুলিশ।
গোপালনগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম হোসেন সরকার জানান, নিহত কুরান শেখ দীর্ঘদিন যাবত পেটের ব্যাথায অসুস্থ ছিলেন। দীর্ঘদিন চিকিৎসা নিয়েও সে রোগ মুক্ত হতে পারে নাই। পেটের ব্যাথার জন্য সে আত্মহত্যা করেছে।
ধুনট থানার এসআই আহসান হক জানান, নিহত কুরান শেখের ঝুলান্ত লাশ উদ্ধার করা হয়েছে। কোন অভিযোগ না থাকায় স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। এবিষয়ে থানায় অপমৃত্যু মামলা দায়ের প্রস্ততি চলছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button