রাজশাহী বিভাগসারাদেশ

নওগাঁয় মুজিব শতবর্ষ উপলক্ষে ভিজিডি ভাতা ভোগী দুস্থ নারীদের সাথে মত বিনিময়

নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় মুজিব শতবর্ষ উপলক্ষে সরকারী ভিজিডি ভাতা ভোগী ও দুস্থ নারীদের সমন্বয়ে মত বিনিময় সভা অনুষ্টিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে মহাদেবপুর উপজেলার রাইগাঁ ইউনিয়ন পরিষদে এ মত বিনিময় সভার আয়োজন করেন রাইগাঁ ইউপি চেয়ারম্যান মনজুর আলম মঞ্জ।
ইউপি পরিষদের হলরুমে মতবিনিময় সভায় এ সময় বক্তব্য রাখেন, চেয়ারম্যান মনজুর আলম মঞ্জ, রাইগাঁ ইউনিয়ন পরিষদের সচিব শাহ আলম, উপজেলা আওয়ামীলীগের সদস্য সিরাজুল আলম, রাইগাঁ ইউনিয়ন পরিষদের আওয়ামীলীগ সহসভাপতি গোলাম ফেরদৌস, সাধারন সম্পাদক শাহ আলম, আওয়ামীলী নেতা জামিউল চৌধুরী, সাইদুর রহমান প্রমুখ।
ভাতা ভোগী আটারোজানি গ্রামের রুপালি রানী, ফাইমা বেগম ও সরাইল গ্রামে আমিনা জানান, আমাদের টানাপুরনের সংসার, সরকারী ভিজিডি কার্ডের চাল পেয়ে আমাদের অনেক উপকার হয়েছিল। প্রতি মাসে আমাদেরকে ৩ ধারা (৩০ কেজি) করে দেয়া হয়। গত দুই বছর আমারা এ সুবিধা পেয়েছি। এই দুই বছর আমাদের কোনো ভাতের চালের জন্য চিন্তা করতে হয়নি। এই কার্ডের মেয়াদ শেষ হয়ে যাওয়ায়। আমাদের ভাবনা করেতে হচ্ছে ভবিষৎতে চলবো কি করে। তাই সরকারের কাছে আমাদের দাবি এ কার্ডরে মেয়াদ বাড়িয়ে যেন ৪ থেকে ৫ বছর করা হয়। সেই সাথে মাননীয় প্রধান মন্ত্রী, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই।
উল্লেখ্য, ২বছর ভিজিডি ভাতা ভোগী কার্ডের মেয়াদ পূর্ণ হওয়ায় এ মত বিনিময় সভায় রাইগাঁ ইউনিয়নের ৩৬টি গ্রামের ২শ ৬১জন ভিজিডি ভাতা ভোগী নারীরা উপস্থিত ছিলেন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button