রাজশাহী বিভাগসারাদেশ

নাচোল থানা পুলিশের দুঃসাহসিক অভিযানে মোটরসাইকেল ও একটি শুটারগান উদ্ধারসহ ৫ জন গ্রেফতার

নাচোল, চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের নাচোল থানা পুলিশের রাতভর দুঃসাহসিক অভিযানে ৪৮ ঘন্টার মধ্যে ছিন্তাইকৃত মোটরসাইকেল ও একটি শুটারগান উদ্ধারসহ ৫ আাসামী গ্রেফতার হয়েছে।
গত ৭ অক্টোবর রাত ৮টার দিকে এক পোল্ট্রি ব্যবসায়ী নাচোলের আঝইর বাজার থেকে কালইর বাজারের দিকে যাচ্ছিল। এসময় কয়েকজন দুস্কৃতকারী ওই ব্যবসায়ীর পথরোধকরে বেধড়ক পেটাতে থাকে এবং তার পকেটে থাকা নগদ ১লাখ টাকা, ৯৫ হাজার টাকা মুল্যের ২টি স্মার্টমোবাইল ফোন, ১টি পালসার মোটরসাইকেলসহ ১০/১২টি এটিএম কার্ড ছিনিয়ে নেয়। পরে এলাকাবাসী মাসুদ আলীকে আহত অবস্থায় উদ্ধার করে নাচোল হাসপাতালে ভর্তি করেন। এদিকে ঘটনার পরপরই স্থানীয় জনতার সহযোগিতায় নাচোল থানা পুলিশ কালইর এলাকা থেকে ইয়াদুল (২১) নামে এক ব্যক্তিকে আটক করেন। আটককৃত ইয়াদুলের তথ্যের ভিত্তিতে অন্যান্য আসামীদেরকেও আটক করা হয়েছে।
নাচোল থানা পুলিশসূত্রে জানাগেছে, ছিন্তাই ঘটনার পরই কালইর এলাকা থেকে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাট বিয়ান বাজার মহল্লার মোবির ছেলে ইয়াদুল (২১)কে আটক করা হয়। আটক ইয়াদুলের দেয়া তথ্যের ভিত্তিতে ৮ অক্টোবর দিবাগত রাতভর সাঁড়াশি অভিযান চালিয়ে শিবগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকা থেকে বাকি ৪ জন ছিন্তাইকারিকে আটক করা হয়। আটককৃতরা শিবগঞ্জ উপজেলার কানসাট বাগানবাড়ি মহল্লার আব্দুস সালামের ছেলে আব্দুল্লাহ (২০), আজমতপুর রিফুজীপাড়া মহল্লার মনিরুল ইসলামের ছেলে রুবেল হোসেন (২৩) ও একবরপুর মহল্লার মজলুর রহমানের ছেলে জসিম (২০)কে আটক করা হয় এবং তাদের হেফাজত থেকে ছিন্তইকৃত এশটি পালসার মোটরসাইকেল উদ্ধার করা হয়। এয়াড়াও আসামীদের দেয়া তথ্যের ভিত্তিতে ৫ নং আসামী বাররশিয়া বাধরোড মহল্লার আব্দুস সাত্তার @ আফসার আলী ছেলে খায়রুল ইসলাম @ বাইরুল (৪৫)কে আটক করা হয় এবং তার স্বীকারোক্তিনানুযায়ী নাচোল থানাধীন আঝইর গ্রামস্থ জনৈক টুনুর পেয়ারা বাগান হতে ইং ৯ অক্টোবর বিকেল সাড়ে ৪ টার দিকে ১টি ওয়ান শুটারগান ও নগদ ৭,০০০/-(সাত হাজার) উদ্ধার করা হয়েছে। এঘটনায় জেলার শিবগঞ্জ উপজেলার চককির্ত্তী ইউনিয়নের রানীবাড়ী চাঁদপুর গ্রামের সাঈদ আলীর ছেলে মাসুদ আলী বাদী হয়ে একটি ছিন্তাই মামলা এবং নাচোল থানা পুলিশ বাদী হয়ে অস্ত্র আইনে অপর একটি মামলা দায়ের করেছেন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button