রংপুর বিভাগসারাদেশ

নির্বাচনকে ভয় পায় বিএনপি-তথ্যমন্ত্রী

নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর জলঢাকা উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাসান মাহমুদ এমপি বলেছেন, বিএনপি জাতীয় নির্বাচনকে ভয় পায়, কারণ ২০১৮ সালে বিএনপি সব দলের ঐক্য করে নির্বাচনে অংশ নিয়েছিলো কিন্তু ওই নির্বাচনে তারা মাত্র পাঁচটি আসন পেয়েছিল। এজন্য নির্বাচনে আসতে বিএনপি ভয় করছে।
আজ শনিবার (৩০ জুলাই) দুপুরে নীলফামারীর জলঢাকা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, আমরা চাই সব দলের অংশগ্রহণে একটি উৎসব মুখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হউক। আশা করছি আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করবে।

মন্ত্রী বলেন, বিএনপি মিথ্যাচারে লিপ্ত। রাতের আঁধারে হারিকিন জ¦ালিয়ে মিছিল করেন বিএনপি। আমরা মনে করছি তারা প্রতিক পরিবর্তন করেছেন কি না।

তিনি বলেন, বিএনপি মিথ্যা কথা বলে সরকারকে বিভ্রান্ত করার চেষ্টা করছে। এটা জনগণ মেনে নিবে না। আওয়ামী লীগ এখন আগের চেয়ে অনেক বেশী শক্তিশালী।
জলঢাকা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক গোলাম মোস্তফা’র সভাপতিত্বে সম্মেলনে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা সাখাওয়াত হোসেন শফিক, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, কেন্দ্রীয় আওয়ামী লীগ সদস্য হোসনে আরা লুৎফা ডালিয়া ও সাফুরা বেগম রুমী, জেলা আওয়ামী লীগ সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক অ্যাড. মমতাজুল হক উপস্থিত ছিলেন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button