সারাদেশ

পাবনা হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে আইসোলেশন থেকে পালিয়ে আসা রোগী হাকিমপুরে উদ্ধার

হিলি প্রতিনিধি: করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে পাবনা হাসপাতালের আইসোলেশনে থাকে দিনাজপুরের হাকিমপুরে পালিয়ে আসা রোগী মোস্তাক আল মামুনকে উদ্ধার করেছে হাকিমপুর থান পুলিশ। আজ বৃহস্পতিবার বিকেলে তাকে তার বাড়ি মাধবপাড়া এলাকা থেকে উদ্ধার করা হয়। এঘটনায় স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে তাকে এবং তার পরিবারের সকলকে বাড়িতে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। তবে উপজেলা নির্বাহী কর্মকতা আব্দুর রাফেউল আলম জানিয়েছেন, তার মধ্যে কোন করোনা ভাইরাসের উপসর্গ নেই।

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুর রাজ্জাক আকন্দ বিষয়টি নিশ্চিত করে বলেন, খবরে পেয়ে থানা পুলিশের একটি দল তাৎক্ষনিক মোস্তাক আল মামুনের গ্রাম মাধবপাড়া এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়।

এ বিষয়ে হাকিমপুর উপজেলা নির্বাহী অফিসার আব্দুর রাফিউল আলম জানান, ইতিমধ্যে মোস্তাক আল মামুনসহ তার বাড়ির সবাইকে হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেয়া হয়েছে।

উল্লেখ্য গত ৫ এপ্রিল মোস্তাক আল মামুন জ্বর, সর্দি, কাশি, মাথা ব্যাথা নিয়ে পাবনা বেড়া উপজেলার আমিনপুর থানাধীন কাশিনাথপুর এলাকার দিঘলকান্দি গ্রামে শ্বশুর বাড়িতে আসে। সোমবার ওই রোগী সর্দি, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছিল। শরীরের অবস্থা দেখে করোনা ভাইরাস সন্দেহে ডাক্তারেরা তাকে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে রাখেন। কিন্তু শুরু থেকেই সেখানে থাকার ব্যাপারে আপত্তি করে আসছিলেন তিনি।

গতকাল বুধবার বিকেলের পর হাসপাতালের সেবা কর্মীরা তাকে ওয়ার্ডে দেখতে পায়নি। এ ঘটনায় ওইদিন সন্ধ্যায় হাসপাতাল কর্তৃপক্ষ থানায় একটি সাধারণ ডাইয়েরি করে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button