খুলনা বিভাগসারাদেশ

ফরিদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৮

ফরিদপুরের মধুখালীতে ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নারীসহ ৬ জন এবং ভাঙ্গা উপজেলার বিশ্বরোডে প্রাইভেটকার ও মোটরসাইকেলের সংঘর্ষে ২ শিক্ষার্থী নিহত হয়েছেন।  রোববার (২১ মার্চ) ভোর ও সকাল ৯টার দিকে এ সকল দুর্ঘটনা ঘটে।

কানাইপুর হাইওয়ে থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. রাসেল বলেন, মাগুরা থেকে ঢাকাগামী একটি মাইক্রোবাস ঢাকা-খুলনা মহাসড়কের উপজেলার মাঝকান্দি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায়।  এ সময় ঘটনাস্থলেই মাইক্রোবাসে থাকা এক নারী ও এক পুরুষ মারা যান।  আহত হয় মাইক্রোবাসের আরও ১০ যাত্রী। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আরও চারজন।

তিনি আরও জানান, নিহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।  ট্রাকটিকে জব্দ করা হলেও চালক পালিয়ে গেছে।  হাসপাতালে চিকিৎসাধীনদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

এদিকে জেলার ভাঙ্গা উপজেলার বিশ্বরোডে প্রাইভেটকার ও মোটরসাইকেলের সংঘর্ষে দুই শিক্ষার্থী নিহত হয়েছেন। রোববার (২১ মার্চ) ভোরের দিকে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহতদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button