রাজশাহী বিভাগসারাদেশ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ডিবির অভিযানে ফেনসিডিলসহ আটক ৪

 চাঁপাইনবাবগঞ্জ :
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় রাজশাহীর কথিত সাংবাদিকসহ ৪ জনকে আটক করেছে গোয়েন্দা শাখা ডিবি পুলিশের একটি দল।
২৩ আগস্ট রবিবার শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের মুসলিমপুর বাজার এলাকায় দুটি মটরসাইকেল আরোহীদের সন্দেহ হলে ডিবি পুলিশ তাদের থামায়। পরে মোটরসাইকেলের ট্যাংকিতে বিশেষ কায়দায় সেটিং করা অবস্থায় ৭০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।
আটককৃতরা হচ্ছে, রাজশাহীর গোদাগাড়ী উপজেলার চাপাল দোতরাবোনা এলাকার দেওপাড়া গ্রামের মোসা. জায়েদা বেগম ও খোরশেদ আলীর ছেলে মো. জয়নাল আবেদিন রনি(২২), একই এলাকার মোসা. সুফিয়া বেগম ও  নওশাদ আলীর ছেলে মো. আবু সুফিয়ান স্বপন(২৫) ও রাজশাহী মহানগর বোয়ালিয়া থানার ৯ নং ওয়ার্ডের হোসনিগঞ্জ, হোল্ডিং ৫৪ এর মৃত রাশিদা বেগম ও মো. নফর শেখ ওরফে কাঠু মিস্ত্রির ছেলে মো. সুজন শেখ (৪২), রাজশাহী মহানগর ৩ নং ওয়ার্ডের বিলসিমলা রাজাপাড়া এলাকার মৃত জালাল উদ্দিন ও  মোসা. রোশেনা বেগমের ছেলে মো. মমিন ওরফে মমিন সাংবাদিক (৫২)।
পরে আটককৃত  ৩ জনের তথ্যর ভিত্তিতে পৌর এলাকার থেকে এফ জেড এস মোটরসাইকেলের মালিক অপর আসামি মমিন সাংবাদিককে গ্রেপ্তার করা হয়।
জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ ওসি আলহাজ্ব বাবুল উদ্দিন সরদার জানান, এসআই মশিউর রহমানের নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল মুসলিমপুর বাজারে সকাল ৭ টার দিকে অভিযান চালিয়ে ৭০ বোতল ফেনসিডিলসহ ৪ জনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন।
তিনি আরও জানান, সাংবাদিক পরিচয় দিয়ে এবং মটরসাইকেলে প্রেস লিখা স্টিকার লাগিয়ে তারা মাদক চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহী নিয়ে গিয়ে বিক্রি করত। এ জন্য মটরসাইকেলের তেলের ট্যাংকিতে বিশেষ কায়দা করা হয়েছে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button