রাজশাহী বিভাগসারাদেশ

বগুড়ায় ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ২ বন্ধু নিহত

বগুড়ায় ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে দুইজন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

নিহতরা হলেন- বগুড়া শহরের খান্দার স্টেডিয়াম গেট এলাকার মৃত শাহাদাত হোসেনের ছেলে সাখাওয়াত হোসেন পলাশ (৪৮) এবং সিরাজগঞ্জ জেলার সদর উপজেলার আলোবাদিয়া গ্রামের মৃত গাজী আবু সাঈদ শেখের ছেলে শোয়েব মাহামুদ (৪২)। তারা একে অপরের ঘনিষ্ট বন্ধু ছিলেন।

রোববার সকাল ৭টার দিকে দুপচাঁচিয়ার থানা বাসস্ট্যান্ড এলাকার নওগাঁ-বগুড়া মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে। দুজনের মধ্যে শোয়েব বগুড়ায় এলজিডি অফিসে ওয়ার্ক অ্যাসিস্টেন্ট এবং পলাশ শহরের রানার প্লাজায় ইলেক্ট্রিশিয়ান হিসেবে কাজ করতেন।

জানা গেছে, বগুড়া এলজিডি অফিসে কাজ করা শোয়েবের সম্প্রতি নওগাঁর পোরশায় বদলি হয়েছে। অফিসের কাজের বন্ধু পলাশকে নিয়ে শোয়েব মোটরসাইকেল নিয়ে পোরশার উদ্দেশ্যে বের হন। পথিমধ্যে বিপরীতগামী পণ্যবাহী একটি ট্রাকের সাথে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই নিহত হন শোয়েব। গুরুতর আহত পলাশকে স্থানীয়রা দুপচাঁচিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

এসআই মিয়ামান নাসির জানান, ঘটনার পরপরই ট্রাকসহ চালক ও হেলপার পালিয়ে যায়। নিহতদের লাশ প্রথমে দুপচাঁচিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়। পরবর্তীতে পরিবারের অভিযোগ না থাকায় মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button