সারাদেশ

বগুড়ায় পৌর কাউন্সিলরকে কুপিয়ে হাসপাতালে পাঠাল দুর্বৃত্তরা

বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় পৌরসভার কাউন্সিলর মাহফুজার রহমান ওরফে মাফুকে (৩৫) কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। পরে গুরুতর আহতাবস্থায় তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আহত মাহফুজার রহমান সারিয়াকান্দি পৌর এলাকার গজারিয়া গ্রামের মোজাম প্রামাণিকের ছেলে ও ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর।

বুধবার (২৩ অক্টোবর) সকাল ১১টার দিকে সারিয়াকান্দি উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের রামচন্দ্রপুর বাজারে এ হামলার ঘটনা ঘটে।

এ ঘটনার পর থেকেই ওই এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকালে পৌর কাউন্সিলর মাহফুজার মোটরসাইকেলযোগে তার দুই বন্ধুকে নিয়ে সারিয়াকান্দি বাজারে আসেন। পরে বাজার থেকে ফেরার পথে সকাল ১১টার দিকে দুর্বৃত্তরা লাঠিসোঁটা ও ধারালো অস্ত্র দিয়ে তাদের ওপর হামলা চালায়। এ সময় কাউন্সিলরের মাথায় এলোপাতাড়ি আঘাত করে তাকে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা। এক পর্যায়ে পেছনের অপর মোটরসাইকেলে থাকা মাহফুজারের বন্ধুরা এগিয়ে আসলে দুর্বৃত্তরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

পরে স্থানীয়দের সহায়তায় মুমূর্ষু অবস্থায় কাউন্সিলর মাহফুজারকে উদ্ধার করে সারিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরবর্তীতে সেখানে অবস্থার অবনতি হলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে প্রেরণ করা হয়।

কাউন্সিলরের ওপর হামলার সত্যতা স্বীকার করে সারিয়াকান্দি থানার ওসি মো. আল-আমিন জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে, এখন পর্যন্ত বিষয়টিতে থানায় মামলা হয়নি বলেও উল্লেখ করেন তিনি।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button